নড়াইলে ইউপি নির্বাচনঃমনোনয়ন দাবিতে বিক্ষোভ,মানববন্ধন

    0
    6

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মার্চ,নড়াইল  প্রতিনিধিঃ  নড়াইলে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দলের ত্যাগী নেতাদের দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শাহাবাদ ইউনিয়নে স্থানীয় আওয়ামীলীগের আয়োজনে শাহাবাদ বাজারে এসব কর্মসূচি পালিত হয়।

    বিক্ষোভ মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেনে স্থানীয় আওয়ামীলীগনেতা সিদ্দিকুর রহমান। এসময় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পান্না, আওয়ামীলীগনেতা আব্দুস সোবহান, অঅব্দুর রহমান মোল্যা, নুর ইসলাম, সুবাস মিত্র, সাইদ মন্ডল, আজিজুর রহমান, কামাল হোসেন, ছঅত্রলীগনেতা মনিরুজ্জামান রোজ প্রমূখ।

    এসময় বক্তরা অভিযোগ করে বলেন, একজন অরাজনৈতিক  ব্যক্তি খশরুল আলম পলাশকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতিক দেওয়ার চক্রান্ত চলছে।

    বক্তরা দাবি করেন, শাহাবাদ ইউনিয়নে আওয়ামীলীগের তৃনমুল নেতাদের ১৯ জন ভোটারের মধ্যে ১৩ টি ভোট দেলোয়ার হোসেন পান্না পেলেও তাকে মনোনয়ন বঞ্চিত করে যে একটিও ভোট পাইনি তাকে দলীয় মনোনয়ন দেওয়ার ষড়যন্ত্র হচ্ছে।এ সময় বক্তারা আরো বলেন, ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি,মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সদস্যসহ আওয়ামী লীগের দশজন নেতা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন।

    খসরুল আলম পলাশ নামের জনৈক ব্যক্তি কোনো দিন আওয়ামী লীগ করেননি,সংগঠনের কোথাও তার নাম নেই,তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ থেকে। এমন ব্যক্তিকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়ার জন্য কেন্দ্রে তার নাম পাঠানো হয়েছে বলে শোনা যাচ্ছে। তার লোকজন এলাকায় প্রচারও করছে। বক্তারা দাবি করেন,এমন ব্যক্তিকে যেন দলীয় মনোনয়ন না দেওয়া হয়। তাঁরা আওয়ামী লীগের পরীক্ষীত সন্তান দেলোয়ার হোসেন পান্নাকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানান। #

    উল্লেখ্য, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেলোয়ার হোসেন পান্না মাত্র ২১৭ ভোটে পরাজিত হন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here