নড়াইলে ইউপি চেয়ারম্যান নাহিদ সন্ত্রাসীদের গুলিতে নিহত

    0
    6

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৬আগস্ট,নিজস্ব প্রতিনিধি,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের চেয়ারম্যান নাহিদুল হোসেন মোল্যা (৪৮) সন্ত্রাসীদের গুলিতে মারা গেছেন । শুক্রবার দিবাগত রাত ৪টার দিকে খুলনার দিঘলিয়া ইউনিয়নের গাজিরহাটে নিজের বাগান বাড়িতে গুলিবিদ্ধ হন।তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

    নাহিদ মোল্যার স্ত্রী পলি খানম জানান , শুক্রবার রাতে আমরা দিঘলিয়া ইউনিয়নের গাজীরহাট বাগান বাড়িতে ছিলাম । বাড়ির দোতলার জানালা খুলে তিনি পাশের কক্ষে ঘুমিয়ে ছিলেন । ভোরে গুলির শব্দে আমার ঘুম ভেঙ্গে যায় । পাশের কক্ষে গিয়ে দেখি আমার স্বামী গুলিবিদ্ধ অবস্থায় ছটফট করছেন । চিতকার করলে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় ।নাহিদ মোল্লার দুই ছেলে এক মেয়ে ।

    গতকাল শুক্রবার বাদ আছর গাজিরহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের সার্বজনীন কবরস্থানে তাকে দাফন করা হয় ।

    নাহিদ হোসেনের ছোট মেয়ে নদী খানম জানান, দুবৃর্ত্তরা দুই তলায় উঠে জানালা দিয়ে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এ সময় তার বাবা একাই ওই বিছানায় ঘুমিয়ে ছিলেন। তার মাসহ পরিবারের সদস্যরা অন্য কক্ষে ঘুমিয়ে ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। তার পিঠসহ শরীরের একাধিক স্থানে গুলির চিহৃ রয়েছে।

    এলাকাবাসী  সূত্রে জানা যায়, ২০১৬ সালের ইউপি নির্বাচনে নাহিদ হোসেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন বি ত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

    নাহিদ মোল্যার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । গাজিরহাট বাজারের সব দোকান-পাট বন্দ রয়েছে । এমনকি অসুধের দোকানঘর পর্যন্ত বন্দ । এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে । পুলিশ কাউকে গাজিরহাট বাজারসহ আশপাশের এলাকায় প্রবেশ করতে দিচ্ছে না । এলাকায়  থমথমে ভাব বিরাজ করছে ।

    কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সমশের আলী বলেন , কালিয়া ও খুলনার দিঘলিয়া ইউনিয়ন সীমাস্তবর্তী গাজীরহাট এলাকায় ঘটনাটি ঘটেছে । ধারণা করা হচ্ছে ভবনের কার্নিশ বেয়ে উঠে সন্ত্রাসীরা জানালা দিয়ে তাকে গুলি করে পালিয়েছে । গুলি লেগেছে তার কোমরে । এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি। নড়াইল এবং দিঘলিয়া থানার পুলিশ এলাকা ঘিরে রেখেছে ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here