Monday 26th of October 2020 06:31:39 PM
Wednesday 3rd of February 2016 01:59:16 PM

নড়াইলে ইউনিয়ন পরিষদের সচিবদের মানব বন্ধন

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে ইউনিয়ন পরিষদের সচিবদের মানব বন্ধন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ফেব্রুয়ারীঃ নড়াইলে ইউনিয়ন পরিষদের সচিবদের তিনদফা দাবিতে মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপসা) ,নড়াইলের আয়োজনে আদালত সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ এর মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট ৩দফা দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করা হয়।

ইউনিয়ন পরিষদের সচিবদের পদবী পরিবর্তন পূর্বক বেতন স্কেল ১০ম গ্রেডে উন্নিত করনসহ কর্মকর্তার মর্যাদা প্রদান। বেতন, বোনাস, পেনশন, আনুতোষিক, ল্যামগ্রান্ট, শ্রান্তিবিনোদন ভাতাসহ যাবতীয় অর্থ সরকারি কোষাগার থেকে প্রদানের ব্যবস্থা করা এবং সকল উন্নয়ন মূলক প্রকল্পের নথিপত্র ও বিল ভাউচারে ইউপি সচিবের স্বাক্ষরসহ তদারকি নিশ্চিত করার দাবি জানানো হয় স্মারকলিপিতে।

এসময় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপসা) জেলা সভাপতি সৈয়দ নুরুল আলম, সাধারন সম্পাদক আরব আলী, বাবুল কুমার মজুমদার, রজিবুল ইসলাম, দিপক কুমার, বিষ্ণুপদ ঘোষ, শফিউল্লাহ শাহীন, মোরাদ হোসেন উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc