Sunday 17th of January 2021 08:09:29 AM
Sunday 8th of October 2017 08:25:55 PM

নড়াইলে আ’লীগের নেতা-কর্মিদের বাড়িতে পুলিশের ভাংচুর

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে আ’লীগের নেতা-কর্মিদের বাড়িতে পুলিশের ভাংচুর

“লুটপাটের অভিযোগে পুলিশ ক্যাম্পের ইনচার্জ  ও বিছালী ইউপি চেয়ারম্যানের নামে মামলা”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮অক্টোবর,নড়াইল প্রতিনিধিঃ   নড়াইল সদর উপজেলা বিছালী ইউনিয়নে আওয়ামী লীগের নেতা-কর্মিদের বাড়িতে পুলিশের ভাংচুর ও লুটপাটের অভিযোগে নড়াইল আমলী আদালতে বিছালী ফাড়ির ইনচার্জ খায়রুল ইসলাম, বিছালী ইউপি চেয়াম্যান ও আওয়ামী লীগ নেতা অনিচুর রহমানসহ ৮ জনের নাম উল্লেখসহ আরও ৫-৬ জন নেমপ্লেট বিহীন পুলিশ সদস্যকে আসামী করে মামলা দায়ের হয়েছে। রবিবার দুপুরে নড়াইল আমলি আদালতের বিচারক মোঃ  জাহিদুল হাসান আদালতে মামলাটি দায়ের করেন বিছালী ইউনিয়নের চাকই গ্রামের ইদ্রিস শেখের কন্যা দশম শ্রেণির ছাত্রী স্বর্নালী  খানম। বিচারক মামলাটি গ্রহন করে জুডিশয়াল তদন্ত করে আগামী ১৫ নভেম্বর  প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার অন্য আসামীরা হল, চাকই গ্রামের মামুন শেখ, জুয়েল শেখ, এরশাদ বিশ^াস, মাজেদ শেখ, লাবলু শেখ, মনিরুল মল্লিকসহ আরও ৫/৬ জন নেমপ্লেট বিহিন পুলিশ সদস্য।

মামলার বিবরণে জানা গেছে, আসামীরা যোগসাজগে বাদীর পিতা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইদ্রিস শেখের বাড়িতে গত ১ অক্টোবর ১০ থেকে ১২জন পুলিশ ঘরে ঢুকে চেয়ার, বাক্স, ফ্যান, হাড়ি-পাতিল সহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর চালায়। এ সময় বাড়ির মধ্যে সদর উপজেলার বিছালী ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুল বাদী স্বর্ণালীর  মাথায় পিস্তল ঠেকিয়ে তার বাবা কোথায় জানতে চায়। না বললে তার বাবাকে গুলি করে হত্যার হুমকি দেয়। পরে ঘরের মধ্যে থাকা নগদ অর্থসহ স্বর্নালংকার লুট করে বলে মামলায় উল্লেখ করা হয়। মামলার বাদী স্বর্নালী খানম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, স্থানীয় আওয়ামী লীগের তিন নেতা-কর্মীর বাড়ি পুলিশি হামলার বিচার চেয়ে সোমবার (২ অক্টোবর) চাকই বাজারে মানববন্ধন ও বিক্ষোভ করে ক্ষতিগ্রস্থ পরিবারের নারী ও শিশুরা। মানববন্ধনে বক্তরা বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারগুলো ইউপি চেয়ারম্যানের সঙ্গে না থাকায় তাদের বাড়িতে পুলিশ দিয়ে হামলা ও লুটপাট করা হয়েছে।

এ ব্যাপারে সে সময় বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে এলাকায় বেশ কিছুদিন যাবত উত্তেজনা চলছে। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। তবে, এ ঘটনায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়নি বলে দাবি করেন তিনি। এ সময় বিছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল তার বিরুদ্ধে আনা বাড়িঘর ভাংচুরের অভিযোগ অস্বীকার করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc