নড়াইলের লোহাগড়ায় এক কৃষককে পিটিয়ে হত্যা !

0
28
নড়াইলের লোহাগড়ায় এক কৃষককে পিটিয়ে হত্যা !
নড়াইলের লোহাগড়ায় এক কৃষককে পিটিয়ে হত্যা !


নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় মোক্তার আলী মীর (৪৬) নামে একজন কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মৃত সৈয়দ জাফর আলীর ছেলে। আজ রবিবার ৩১ জুলাই সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মোক্তার মীরের সাথে একই গ্রামের প্রতিবেশী মিজানুর শিকদারের মধ্যে দিনমজুর দেওয়াকে কেন্দ্র করে শনিবার ৩০ জুলাই বিকালে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে শনিবার সন্ধ্যার দিকে মিজানুর শিকদার, ইমান সরদার, আফজাল, নূর আলম, মনামিয়া, মোমতাজ বেগম, নাসিমা বেগমসহ ৮/১০ জন লাঠিসোটা নিয়ে মোক্তার মীরের বাড়ীর পাশে রাস্তার ওপর ঘিরে ফেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। হামলার সময় ঠেকাতে গিয়ে মোক্তারের ছেলে ইসমাইল মীর (২০) আহত হয় । রাতেই গুরুতর আহত মোক্তারকে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আজ রবিববার সকাল ৯ টার দিকে তার মৃত্যূ হয়।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here