Sunday 1st of November 2020 02:04:44 AM
Saturday 6th of February 2016 11:04:20 PM

নড়াইলের মাইজপাড়া বিদ্যালয়ের কৃতি ছাত্রদের সংবর্ধনা

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলের মাইজপাড়া বিদ্যালয়ের কৃতি ছাত্রদের সংবর্ধনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬ফেব্রুয়ারীঃ নড়াইল সদরের মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিদ্যালয় চত্বরে বিদ্যালয় বৃত্তি প্রদান কমিটির আয়োজনে বৃত্তি ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ । বৃত্তি প্রদান প্রকল্পের সভাপতি আমজাদ হোসেন বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠানে মাইজপাড়া মাধ্যমিক বিদ্যায়ের প্রাক্তন ছাত্র চুয়াডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম মামুনুজ্জামান ,মাগুরা জেলা মৎস্য অফিসার শেখর কুমার নন্দী, বাংলাদেশ ক্রিটে দলের অধিনায়ক মাশরাফির পিতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম মোর্তুজা স্বপন,মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব মোর্সেদ জাপল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার দত্তসহ অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক,ছাত্র-ছাত্রী, অভিভাকবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক সনৎ কুমার রায় ।

অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর ৪২ জন দরীদ্র মেধাবি ছাত্র-ছাত্রীকে ৭শত ও ৮শত টাকা করে মোট ৪২ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। এছাড়া জেএসসি ও এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৬ জন ছাত্র- ছাত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ বলেন, বাল্য বিবাহ, যৌতুক ও মাদককে না বলতে হবে। বিশেষ করে প্রতিটি ছাত্রীকে বাল্য বিবাহ থেকে নিজেকে দুরে রেখে সমাজ থেকে বাল্য বিবাহ দুর করতে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল একটি ক্ষুধা, দারিদ্র ও বৈষম্য মুক্তর সোনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলা দেশবাসীকে উপহার দেওয়ার জন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিনত হবে। এদেশকে একটি সুখি সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিনত করতে আগামী প্রজন্মকে এক একজনকে খাটি দেশপ্রেমীক হিসাবে গড়ে তুলতে হবে। এজন্য সকলের সহযোগিতা কামনাও করেন জেলা প্রশাসক।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc