Tuesday 26th of May 2020 04:13:14 PM
Friday 3rd of April 2020 02:16:02 AM

নড়াইলের বিভিন্ন বাজারে মানুষের ভীড়

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলের বিভিন্ন বাজারে মানুষের ভীড়

নড়াইল প্রতিনিধি: হঠাৎ করে সরকারি নির্দেশনা অমান্য করে নড়াইলে রুপগঞ্জ বাজারসহ রাস্তায় জন সমাগম বেড়েই চলেছে। সামাজিক দুরুত্ব বজায় না রেখে অযথা মানুষ বাজারে চলাচল করছে, এতে কিছু মানুষ আতংতিক হয়ে পড়েছে। আজ বৃহস্পতিবার শহরের রুপগঞ্জ বাজারে হাট বন্ধ করা হলেও ,বাজারে হাটের মত লোক সমাগম হয়েছে।

লোক সমাগম ঠেকাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশ কাজ করে যাচ্ছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলাউদ্দিন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা নাছরিনের নেতৃত্বে একটি মোবাইল টিম শহরের রুপগঞ্জ বাজারের নড়াইল- যশোর সড়কে জন সচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করা হয় এবং অপ্রয়োজনে রাস্তায় বের হওয়া সাধারন মানুষকে সর্তক করা হয় ও রাস্তায় বের হতে নিষেধ করা হয়। এছাড়া একই সাথে ইজিবাইক-ইজিভ্যান ও নসিমন-করিমন, মটরসাইকেল চলাচল না করা জন্য অনুরোধ জানানো হয় ও বাইবে বের না হওয়ার জন্য নিষেধ করা হয় এবং আইন অমান্য করলে জরিমানাসহ শাস্তি প্রদান করা হবে বলে তাদের সর্তক করা হয়।
নড়াইল জেলার তিনটি উপজেলায় নতুন ৬ জনসহ মোট ৫১২ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল পযর্šÍ সর্বশেষ গত ২৪ ঘন্টায় ৬ জন নতুন করে হোম কোয়ারেন্টিনে এসেছেন । এদের মধ্যেলোহাগড়ায় ৫ জন ও কালিয়ায় ১ জন ।
নড়াইল সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন জানান, এ পযর্ন্ত জেলায় মোট ৫১২ জন হোম কোয়ারেন্টিনে আছেন, এর মধ্যে সদরে ১৯৭ জন, লোহাগড়ায় ৯৮ জন এবং কালিয়ায় ২১৭ জন । আজ ৪৬ জন সহ এ পযর্ন্ত মোট ২৬৭ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc