নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরাকে সংবর্ধনা

0
27

নড়াইল প্রতিনিধি: নড়াইল পৌরসভার নবনির্বাচিত মেয়র সাবেক শিক্ষক নেতা আঞ্জুমান আরাকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৬মার্চ) দুপুরে জেলা শিল্পকলা একাডেমী হলরুমে সংবর্ধনা দেয়া হয়। 

নড়াইল সদর উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমাজের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন শিক্ষক নেতৃবৃন্দ। পরে পৌরমাতাকে নৌকা প্রতীক সম্বলিত সম্মাননা স্বারক উপহার দেয়া হয়। 

ইচড়বাহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিকদার আব্দুল আলীমের সভাপতিত্বে বক্তব্য দেন সংবর্ধিত মেয়র আঞ্জুমান আরা, প্রধান অতিথি জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবীর, বিশেষ অতিথি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা,শিক্ষক নেতা অমিতোষ কুমার বিশ^াসসুনীল কুমার নাগ, শামীমা ইয়াসমিন, কাজী আবুল বাসার, মোঃ ইকরামুল হোসেন রিপন, জাকির হোসেন বিপ্লব, আমিনুর রহমান, আশিকুর রহমান, রফিকুল ইসলাম হিরোক, সৈয়দ জাহাঙ্গীর, মোয়াজ্জেম হোসেন রেন্টু, হামিমুর রহমান, শামীমা সীমা, বদরুল আলম লিংকন, নাজমুল হাসান লিজা, শামীমা মতিন বহ্নি প্রমুখ।

বক্তব্যকালে সংবর্ধিত পৌরমাতা আঞ্জুমান আরা বলেন,‘ নড়াইল আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সহযোগিতা নিয়ে নড়াইল পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করতে যা যা করনীয় তাই করা হবে। নির্বাচনের সময় আমি প্রতিটি এলাকায় গিয়েছি। নাগরিকদের সমস্যা শুনেছি। মাত্র কয়েকদিন আগে ক্ষমতায় বসেছি। ইনশাল্লাহ নাগরিকদের সমস্যাগুলি পর্যায়ক্রমে সমাধান করা হবে। পাশাপাশি আমি যেহেতু আমি একজন শিক্ষক ছিলাম। শিক্ষক সমাজের পাশে আগেও ছিলাম এখনও আছি। শিক্ষক সমাজের পাশাপাশি নাগরিকদের সমস্যার জন্য আমি সর্বদা কাজ করে যাবো।

সংবর্ধনা অনুষ্ঠানে নড়াইল পৌর এলাকাসহ সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।