Tuesday 19th of January 2021 04:23:25 AM
Saturday 26th of August 2017 01:04:00 AM

নড়াইলের কালিয়ায় এক তরুণকে কুপিয়ে হত্যা

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলের কালিয়ায় এক তরুণকে কুপিয়ে হত্যা

আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৬আগস্ট,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ি ইউনিয়নের কালডাঙ্গা গ্রামে আজমল ফকিরকে (আবজাল)  (১৮) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার (২৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। আজমল কালডাঙ্গার মান্নান ফকিরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বিকেলে বাড়ি থেকে স্থানীয় আটলিয়া বাজারে যাওয়ার পথিমধ্যে আজমলকে কুপিয়ে হত্যা করা হয়। তাকে নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, চাঁচুড়ি ইউনিয়নের মেলজার ভৃইয়ার সাথে সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে মেলজারের সমর্থকেরা আজমলকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত আজমল লুৎফর রহমানের সমর্থক ছিলেন। আজমল কৃষি কাজ করতেন। নড়াইল হাসপাতালের চিকিৎসক আফতাব উদ্দীন রনি জানান, আজমলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়েছে। কালিয়া থানার সেকেন্ড অফিসার শিমুল দাস জানান, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc