Sunday 17th of November 2019 10:53:13 AM
Wednesday 11th of September 2019 06:37:52 PM

নড়াইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে

জেলা সংবাদ, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে

“কালিয়া উপজেলার পেড়লী ইউপি বাসিন্দাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল” 

 

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে নড়াইল-পেড়লী সড়কের জামরিল ডাঙ্গায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ঐ স্থান থেকে শুরু হয়ে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, পেড়লী ইউনিয়নের মেম্বার কাসেদ মোল্যা, কদমতলার মামুন বিশ্বাস, বিল্লাল বিশ্বাস, লক্ষèী রানী, জামরিলডাঙ্গার সোনা সরকার, পেড়লী ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ ইমারত হোসেন ইরাদ প্রমুখ।

বক্তারা বলেন, নড়াইলের পেড়লী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জারজিদ মোল্যার বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে। জনসাধারণ ও কৃষিপণ্য আনার সুবিধার্থে কদমতলা বিল এলাকায় কাঁচা রাস্তা তৈরি করার পর থেকে চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।

এলাকাবাসী জানান, ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যা প্রায় তিন মাস আগে এলজিএসপি এবং কর্মসৃজনের তিনটি প্রকল্পের আওতায় কদমতলা রমজান মেম্বারের বাড়ি থেকে আশরাফ মাওলানার বাড়ি, কদমতলা বিল ও কদমতলা হিন্দুপাড়ার ডোব থেকে চরজামরিলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার কাঁচা রাস্তা করেন।

কৃষকের উৎপাদিত ফসল আনা-নেয়া, সেচ সুবিধা ও যাতায়াতের সুব্যবস্থার জন্য এসব কাঁচা রাস্তা তৈরি করা হয়। এছাড়া কদমতলা বিল এলাকায় চেয়ারম্যান তার ঘেরে মাছ ছাড়েন।

এক্ষেত্রে একটি মহল চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেন। তারা বলেন, চেয়ারম্যানের ঘেরের মাছে আমন ধানের ক্ষতি করছে। তবে সরেজমিন গিয়ে কৃষকদের সঙ্গে কথা বলে দেখা যায়, চেয়ারম্যানের ঘেরের জন্য ধানের কোনো ক্ষতি হচ্ছে না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc