Friday 25th of September 2020 06:04:41 AM
Tuesday 1st of December 2015 01:00:15 PM

নৌ-পরিবহন মন্ত্রীর সাথে মতবিনিময়ঃবিনিয়োগের আহ্বান

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নৌ-পরিবহন মন্ত্রীর সাথে মতবিনিময়ঃবিনিয়োগের আহ্বান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ডিসেম্বর,ইউকে থেকে এ কে মামুন : ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন ইউকে‘র আমন্ত্রনে বাংলাদেশের নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি অতি সম্প্রতি বৃটেনের ওয়েসের রাজধানী কার্ডিফ শহরের শত বছরের পুরাতন জাহান নির্মান প্রতিষ্ঠান কার্ডিফ μাফটসম্যান লিমিটেড ও গ্রাইগ সিপিঙ কোম্পানীর অফিস পরিদর্শন করেছেন।
দিনব্যাপী ব্যস্তসময় কাটানোর পর সন্ধ্যায় মন্ত্রীসহ আমন্ত্রিত ডেলিগেটসদের সম্মানে কার্ডিফের বে-লিফ রেস্টুরেন্টে এক ডিনার পার্টির আয়োজন করা হয়।
ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট দিলাবর এ হোসাইনের সভাপতিত্বে এবং চেম্বারের জেনারেল সেক্রেটারী মাহবুবস নূর মাহববস্ এর পরিচালনায় অনুষ্ঠানে মন্ত্রীকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ওয়েলস এসেম্বলীল
হেলথ এন্ড সোশাল মিনিষ্টার মার্ক ডক ফর্ড এ এম।
ডিনার পার্টির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চেম্বারের ফাইনান্স ডাইরেক্টর  আবু তাহের খান রিপন।
নৌ পরিবহন মন্ত্রীর সফর প্রতিনিধি হিসেবে শিপিং কোম্পানীর সাথে মত বিনিময় ও ডিনার পার্টিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রনালয়ের মহাপরিচালক এম জাকির রহমান ভুইয়া, বাংলাদেশের শাহ মেরিন ইনষ্টিটিউটের
চেয়ারম্যান শাহ মইনুল ইসলাম চৌধুরী, গ্রাইগ শিপিং কোম্পানীল পরিচালক μিস ইউলিয়ামস, মন্ত্রীর একান্ত সচিব এইচ এম লোকমান হোসেন, সাউথওয়েলস বিশ্ববিদ্যালয়ের ববি মমজা, ব্যবসায়ী আনা মিয়া, চ্যানেল এস টেলিভিশনের
ম্যানেজিং ডাইরেক্টর ও ৭১ টিভির ইউকে প্রতিনিধি সাংবাদিক তানভীর আহমদ, বাংলাটিভি ইউকের ওয়েলস এ্যাম্বেসেডর দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক সাংবাদিক মকিস মনসুর আহমদ, কমিউনিটি সংগঠক এম আব্দুল মালিক, গোলাম মর্তুজা, চেম্বারের ডেপুটি সেμেটারী জেনারেল ইমতিয়াজ হোসেন জাকি, মিডিয়া ডাইরেক্টর আফজল খান মিতু,আইটি ডাইরেক্টর এয়াহিয়া হাসান, ডাইরেক্টর শাহ মো: শাফি কাদির, আরাফাত রহমান, জুনেদ আহমদ, ফটো সাংবাদিক আহমেদ জাকুসহ ব্যবসায়ী উদ্যোক্তা ও নেতৃবৃন্দ।
নৌপরিবহন মন্ত্রীর সফরকালে গ্রেইগ শিপিং কোম্পানী ও কার্ডিফ μাফটসম্যান জাহান নির্মাণ প্রতিষ্ঠান বাংলাদেশের নৌ-পরিবহন খাতে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে।
নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি সাংবাদিক মকিস মনসুরের এক প্রশেড়বর জবাবে বিদেশী উদ্যোক্তা ও প্রবাসীদের দেশে বিনিয়োগের আহ্বান জানিয়ে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার একটি বিনিয়োগবান্ধব সরকার তিনি সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন বর্তমান সরকার ১৭টি অতিরিক্ত ফেরি নির্মান করে যোগাযোগের ক্ষেত্রে এক মাইলফলক সৃষ্টি করেছে। তিনি ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের ভ’য়শী প্রশংসা করেন।
সভাপতির বক্তব্যে চেম্বারের প্রেসিডেন্ট দিলাবর এ হোসাইন মন্ত্রীসহ সফরসঙ্গী সবাইকে ধন্যবাদ জানিয়ে চেম্বারের আগামী দিনের কর্মকান্ডে সবার সহযোগিতা কামনা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc