Saturday 26th of September 2020 11:49:08 AM
Tuesday 8th of October 2013 07:35:18 PM

নৌকায় ভোট দিয়ে অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ দিন

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নৌকায় ভোট দিয়ে অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ দিন

আমারসিলেট 24ডটকম,০৮অক্টোবর:প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের উদ্দেশ্যে বলেছেন, অতীতে আওয়ামী লীগকে যেভাবে ভোট দিয়েছেন, এবারও একই ভাবে ভোট দিয়ে আবার আপনাদের সেবা করার সুযোগ দিন। আজ বিকালে ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি একথা বলেন। ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
জনসভায় প্রধানমন্ত্রী জনগনের উদ্দেশ্যে বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ দিন। তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার আর কিছুই নেই। আমি আমার পিতা-মাতা, ভাই-বোন সব হারিয়েছি। এখন শুধু আপনাদের সেবা করতে চাই। তিনি আরো বলেন, আওয়ামী লীগ জয়ী হলে দেশে ব্যাপক উন্নয়ন হবে। অসমাপ্ত সকল উন্নয়ন কাজ শেষ করা হবে।
সরকারে নেয়া বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপের ফিরিস্তি তুলে ধরে শেখ হাসিনা বলেন, আমরা বিদ্যুৎ উৎপাদন বাড়িয়েছি। বেকারদের কর্মসংস্থান দিয়েছি। কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আমাদের সময়ে মানুষে শান্তিতে আছে। প্রায় ১ কোটি ১৯ লাখ ছাত্র-ছাত্রী বৃত্তি পাচ্ছে। বিনা পয়সায় আপনাদের ছেলে-মেয়েদের বই দিচ্ছি। প্রতি ক্ষেত্রে আমরা গ্রাম থেকে গ্রামে উন্নয়ন পৌঁছে দিয়েছি। আমরা গ্রামের সেবা করি, উন্নয়ন করি। আজকে কৃষকরা ১০ টাকায় ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারেন।

এখন বিনা জামানতে বেকাররা ঋণ পান। ৯০ লাখ বেকারের চাকরির ব্যবস্থা করেছি। কর্মসংস্থানের জন্য বিনা জামানতে ১ লাখ টাকা ঋণও পান বেকাররা। প্রত্যেক জেলায় ইন্টারনেট সেবাও চালু করে দিয়েছি। ১৯৯৬ সালে সরকারে এসেছি সেই সময় আমরা আপনাদের হাতে মোবাইল ফোন তুলে দিয়েছি। আজকে ঘরে ঘরে প্রযুক্তির ব্যহার, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই শান্তি এসেছে। এসময় উন্নয়নের এধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী আগামী জাতীয় নির্বাচনে জনগনকে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।
বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, ৫ মে রাতে বিএনপি, জামায়াত-শিবিরের ক্যাডাররা কোরআন শরিফ পুড়িয়েছেন। যারা কোরআন শরিফ পোড়ায়, যারা মসজিদে আগুন দেয়, যারা কাবা শরিফের ছবি নিয়ে মিথ্যাচার করে তারা কিভাবে ইসলামের হেফাজত করে। তিনি বলেন, বিএনপি মানেই হলো হত্যা, সন্ত্রাস, লুটপাট। তারা ক্ষমতায় এলে শুধু লাশ চায়। বিএনপি নেত্রীর ছেলেরা বিদেশে টাকা পাচার করে ধরা পড়েছে। তাদের এই অপকর্মে বিদেশে আমাদের লজ্জায় মাথা কাটা যায়। তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় থেকে কোনো উন্নয়ন করে না। তারা বিদেশে অর্থ পাচার করে। তারা জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে। আওয়ামী ক্ষমতায় এলে জনগণের জন্য কাজ করে।
বক্তৃতার একপর্যায়ে বৃষ্টি শুরু হলে প্রধানমন্ত্রী তার বক্তব্য সংক্ষিপ্ত করেন। তিনি জনসভায় উপস্থিত জনগনের উদ্দেশ্যে বলেন, আমি আর আপনাদের বৃষ্টিতে ভিজিয়ে কষ্ট দিতে চাচ্ছি না।
এর আগে দুপুর ২টা ৩০ মিনিটে হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী ঝিনাইদহ ক্যাডেট কলেজ মাঠে অবতরণ করেন। এরপর তিনি শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে গোলচত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য প্রেরণা ৭১ এর উদ্বোধন করেন। পরে তিনি ঝিনাইদহের নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজ, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট, ওআরএস স্যালাইন ফ্যাক্টরি, শিশু একাডেমি কমপ্লেক্স, পোস্ট অফিস ভবন, সরকারি কেসি কলেজের চারতলা ভবন ও ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন। এছাড়া তিনি ঝিনাইদহ সরকারি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের নতুন একাডেমিক ভবন, ঝিনাইদহ-চুয়াডাঙ্গা-মুজিবনগর সড়ক স¤প্রসারণ এবং ঝিনাইদহ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। পুরো শহরকে রঙিন সাজে সাজানো হয়। দলীয় নেতাকর্মীরা শেখ হাসিনার আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে। সুদীর্ঘ প্রায় ১৭ বছর পর শেখ হাসিনা ঝিনাইদহে সফর এলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc