নোয়াখালীতে নিহত ৩:জামায়াত পুলিশ সংঘর্ষ

    0
    3

    আমারসিলেট24ডটকম,১৪ডিসেম্বরঃ নোয়াখালীর কোম্পানিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত শিবিরের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পুলিশসহ আরো ১০ জন। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বসুরহাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি।

    প্রত্যক্ষদর্শীরা জানান, জামায়াত-শিবিরের কর্মীরা যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসির প্রতিবাদে ও রোববারের হরতালের সমর্থনে শনিবার বিকেলে মিছিল বের করে। মিছিল থেকে তারা হঠাৎ করেই আইনশৃঙ্খলা বাহিনীর উপর চড়াও হয়। আত্মরক্ষার্থে প্রথমে লাঠিচার্জ করে পুলিশ। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব না হলে ছোঁড়ে টিয়ার শেল ও রাবার বুলেট। সংঘর্ষে আহত কয়েকজনকে অ্যাম্বুলেন্সে করে নোয়াখালী সদরের দিকে নিয়ে যেতে দেখা যায় বলে জানিয়েছে স্থানীয় বাসিন্দারা।
    এদিকে নোয়াখালী জেলা শহর শাখার শিবির সভাপতি নেয়ামত উল্লা সাকেরের দাবি, সংঘর্ষে জামায়াত-শিবিরের ৬ কর্মী নিহত হয়েছেন। এরা হলেন শিবির কর্মী সাইফুল ইসলাম, মতিউর রহমান, পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের রায়হান ও চরহাজারি ইউনিয়নের সজিব এবং জামায়াত কর্মী রাসেল। গুলিবিদ্ধ আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও দাবি এই শিবির নেতার।
    কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ এর সুত্র থেকে জানা জায়,তিনি বলেন, ৩টি লাশ থানায় আনা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here