নূর’স ফাউন্ডেশন এর পক্ষ থেকে শ্রীমঙ্গলে ইফতার সামগ্রী বিতরন

0
107
নূর'স ফাউন্ডেশন এর পক্ষ থেকে শ্রীমঙ্গলে ইফতার সামগ্রী বিতরন
নূর'স ফাউন্ডেশন এর পক্ষ থেকে শ্রীমঙ্গলে ইফতার সামগ্রী বিতরন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:: পবিত্র রামাদ্বান মাস ও দেশব্যাপী করোনা (কোভিড ১৯) পরিস্থিতিতে শ্রীমঙ্গল উপজেলা কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মধ্যে “নূর’স ফাউন্ডেশন” নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে “ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত ।
সোমবার (২৬ এপ্রিল) বিকেল ৪ ঘটিকায় নূর’স ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ মো.আব্দুর নূর এর সভাপতিত্বে শ্রীমঙ্গল উপজেলা প্রাঙ্গনে শ্রীমঙ্গল উপজেলার কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। দোয়া পরিবেশনা করেন শ্রীমঙ্গল পল্লী বিদ্যুৎ মসজিদের ইমাম ফজলুর রহমান।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো. নজরুল ইসলাম ও শ্রীমঙ্গল সহকারি ভূমি কমিশনার মো. নেছার উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ’কে প্রবাসী নূর’স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য শেখ এম.এ.লিটন।
এছাড়াও উপস্থিত ছিলেন নূর’স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ছালেহ আহমেদ চৌধুরী, মো. মসদ্দর আলী, নূর’স ফাউন্ডেশনের নির্বাহী সদস্য আমজাদ হোসেন বাচ্চু, কামরুল ইসলাম চৌধুরী, হাদী নাইম , রুমন আহমেদ সহ নূর’স ফাউন্ডেশনের নেতৃবৃন্দ প্রমুখ।
নূর’স ফাউন্ডেশনে চেয়ারম্যান ইউ’কে প্রবাসী শেখ মোঃ আব্দুর নূর জানান, মানবতার সেবায় নিয়োজিত থেকে ফাউন্ডেশনটি সবাই কে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সবার সহযোগিতার সংগঠিত হয়ে মানুষের জন্য কাজ করে এই পর্যন্ত।
সংগঠনটির মাধ্যমে প্রথম অবস্থায় আমরা মসজিদ নির্মাণ কাজের জন্য অর্থ প্রদান করি , পরবর্তীতে গ্রামের দরিদ্র পরিবারের বিবাহ করার জন্য অর্থ দিয়ে মানুষের পাশে দাড়িয়েছে, নূর’স ফাউন্ডেশন শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নের শহরশ্রী গ্রামে একটি এতিমখানা নির্মাণের জন্য ৬ শতক জায়গাঁ প্রদান করেছে এবং এতিমখানা নির্মাণকালে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে , এতিমখানা শিশুদের থাকা খাওয়ার জন্য নূর’স ফাউন্ডেশন সার্বিক সহযোগিতা প্রদান করেছে। নূর’স ফাউন্ডেশন শীতকালে শীতবস্ত্র বিতরণ করে এবং অসুস্থ রোগীদের আর্থিক সহায়তা প্রদান করে থাকে।

নূর’স ফাউন্ডেশন এই রামাদ্বান মাসে ইফতার সামগ্রী বিতরণ করার জন্য উদ্যোগ নিয়েছে এবং আগামীতে এই ফাউন্ডেশনের মাধ্যমে আরো ভালো কিছু করবে আশাবাদী।
ফাউন্ডেশনটি ২০২০ সালে তৈরি করা হয়। বর্তমানে নূর’স ফাউন্ডেশনের ১ বছর পূর্ন হল । নূর’স ফাউন্ডেশন একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here