Monday 9th of December 2019 12:01:31 AM
Monday 16th of June 2014 04:43:13 PM

নিষ্ক্রীয় পুলিশের দাঁড়িয়ে থাকা কতকাল মানুষ দেখবেঃসুরঞ্জিত

উন্নয়ন ভাবনা, বিশেষ খবর, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিষ্ক্রীয় পুলিশের দাঁড়িয়ে থাকা কতকাল মানুষ দেখবেঃসুরঞ্জিত

আমারসিলেট24ডটকম,১৬জুনঃ মিরপুরের বিহারি ক্যাম্পের অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগেরউপদেষ্টামণ্ডলীর সদস্য প্রবীণ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত পুলিশকে উদ্দেশ করে বলেছেন, এধরনের কয়টি ঘটনা থেকে আপনারা জাতিকে রক্ষা করতে পেরেছেন? এত ঘণ্টা ধরে ঘটনাটিঘটেছে। ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে, তখন পুলিশ দাঁড়িয়ে দাঁড়িয়ে কী করছিলেন? নিষ্ক্রীয় পুলিশের দাঁড়িয়ে থাকা আর কতকাল মানুষ দেখবে। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় কাকরাইলে ডিপ্লোমাইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বঙ্গবন্ধু একাডেমিআয়োজিত চলমান রাজনীতি বিষয়ে আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। সভায় সংসদসদস্য ও বঙ্গবন্ধু একাডেমির উপদেষ্টা হাজি মোহাম্মদ সেলিমের সভাপতিত্বেপ্রধান অতিথি ছিলেন সুরঞ্জিত সেনগুপ্ত। প্রধান বক্তা হিসেবে ছিলেন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।
সুরঞ্জিত সেনগুপ্ত আরও বলেন, এরা বিহারিনা হিন্দু সেটা বড় কথা নয়। ঘটনাটি অমানবিক ও পৈশাচিক। অথচ কিছু কিছু মানুষএর থেকে স্বার্থ উদ্ধারে চেষ্টা করছে। এজন্য দ্রুত তদন্ত করতে হবে। জাতীয় ওআন্তর্জাতিক ক্রিয়া-প্রতিক্রিয়াকে বিবেচনায় নিতে হবে।
শেখ হাসিনাকে গডফাদারের মা বলে অবিহিত করেছেন খালেদা জিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, এ ধরনেরকথা বলার অধিকার আপনি নিজেই হরণ করেছেন। আপনার জজ মিয়া কাহিনী মানুষ ভুলেযায়নি। হাছান মাহমুদ বলেন, মিরপুরের অগ্নিসংযোগের সঙ্গে বিএনপির সম্পৃক্ততাআছে কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন। খালেদার নেতৃত্বে এ অগ্নিসংযোগ হয়েছেকিনা তাও খতিয়ে দেখতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc