Wednesday 30th of September 2020 06:19:55 AM
Tuesday 19th of November 2013 04:19:14 PM

নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনাঃকানাইঘাট প্রেসক্লাব

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনাঃকানাইঘাট প্রেসক্লাব

আমার সিলেট  24 ডটকম,১৯নভেম্বর,জসীম উদ্দীন  কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সোহরাব হোসেনের অন্যত্র বদলী উপলক্ষে কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে তাকে বিদায় সংম্বর্ধনা দেয়া হয়েছে। রবিবার বিকাল ৩টায় প্রেসক্লাব কার্যালয়ে ক্লাব সভাপতি বিশিষ্ট সাংবাদিক এম এ হান্নানের সভাপতিত্বে উক্ত বিদায় সংম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংম্বর্ধিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সোহরাব হোসেন বলেন,কানাইঘাটে দুই বছর এক মাস সরকারী দায়িত্ব পালনের সময় এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন, শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে প্রেসক্লাব নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং সকল মহলের কাছ থেকে যে সর্বাত্মক সহযোগিতা পেয়েছেন তা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন।তিনি আরো বলেন, কানাইঘাটে দায়িত্বপালনকালে জনগণের জন্য নেওয়া সরকারের সবধরণের সেবা ও উন্নয়নমূলক কর্মকান্ড জবাবদিহিতার সহিত বাস্তবায়নের জন্য কাজ করেছেন। দায়িত্ব পালনকালে কারো প্রতি কোন ধরণের দুঃখ দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য বলেন।তিনি বলেন, সাংবাদিকতা পেশা হচ্ছে অত্যন্ত চ্যালেঞ্জিং ও সম্মানের।সাংবাদিকরা দায়িত্বশীলতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে মানুষের অভাব-অভিযোগ সমস্যা, সম্ভবনা তুলে ধরার পাশাপাশি সমাজ থেকে অপরাধ নিমর্ল, দুর্নীতি প্রতিরোধ,এবং উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়নে বড় ধরনের ভূমিকা পালন করে থাকেন।

এছাড়া প্রশাসনের সহায়ক শক্তি হিসাবেও সাংবাদিকরা কাজ করেন। ক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক নিজাম উদ্দিনের সঞ্চালনায় উক্ত বিদায়ী সংম্বর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১৭ পরগনার বিশিষ্ট মুরব্বি কানাইঘাট পৌর বিএনপির সভাপতি হাজী ইফজালুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক রফিক আহমদ, জাপার আহবায়ক আলা উদ্দিন মামুন, যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন, খেলাফত মজলিসের পৌর শাখা সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, পৌরসভার প্যানেল মেয়র বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল মালিক, কানাইঘাট বাজার বণিক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম খোকন,উপজেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার খলিলুর রহমান, বাংলাদেশ বেতার সিলেটের সংবাদ পাঠক কলামিষ্ট ফয়ছল উদ্দিন। বক্তব্য রাখেন পৌর কাউন্সিলার তাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম,মহিলা নেত্রী ইউপি সদস্যা রুবি রাণী দাস,মোহাম্মদ আলী। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক এখলাছুর রহমান,ক্রীড়া সম্পাদক জামাল উদ্দিন,সদস্য সাংবাদিক মাহবুবুর রশিদ,আব্দুন নূর,সাংবাদিক বদরুল ইসলাম,আমিনুল ইসলাম,জসীম উদ্দিন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কুরআনে পাক থেকে তেলাওয়াত করেন সাংবাদিক মাহফুজ সিদ্দিকী। অনুষ্ঠান শেষে সংম্বর্ধিত বিদায়ী নির্বাহী কর্মকর্তা এস এম সোহরাব হোসেনকে উপহার সামগ্রী তুলে দেন ক্লাব নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc