Monday 28th of September 2020 08:02:27 AM
Friday 14th of March 2014 03:00:26 PM

নির্বাচন কমিশনকে বিএনপি নেতা রিজভীর হুমকি

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নির্বাচন কমিশনকে বিএনপি নেতা  রিজভীর হুমকি

আমারসিলেট24ডটকম,১৪মার্চঃ বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নির্বাচন কমিশনের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, আগামীকাল শনিবারের নির্বাচনে সরকারি দলের সন্ত্রাস, সহিংসতা ও ভোট কেন্দ্র দখলের তান্ডব চললে জনগণকে সাথে নিয়ে এই নির্বাচন কমিশনকে (ইসি) দুর্ভেদ্য ঘেরাওয়ে আটকে দেয়া হবে। আর এটা হচ্ছে আমাদের বিপ্লবী কর্তব্য। তিনি বলেন, প্রথম দুই ধাপে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সরকারের ক্যাডার বাহিনী যেভাবে কেন্দ্র দখল ও ভোট ছিনতাইয়ের মহা উৎসবে লিপ্ত ছিলো, বিভিন্ন সূত্রে খবর পেয়েছি তৃতীয় ধাপেও ভোট ছিনতাইয়ের ছক আঁকছে আওয়ামী সন্ত্রাসীরা।

আজ শুক্রবার বেলা পৌনে ১২ টার দিকে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।তিনি বলেন, গত দুই ধাপের এসব নৈরাজ্যে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেও কোন লাভ হয়নি। প্রশাসনের প্রশ্রয়ে এসব নৈরাজ্য চলছে। ইসি সরকারের সকল অন্যায়ের বৈধতা দিয়েছে। এর আগে কোন নির্বাচন কমিশনকে এতো নির্লিপ্ত ভূমিকা পালন করতে দেখা যায়নি।
এসময় বিএনপি ও উনিশ দলের নেতাকর্মীদের আপোসহীন লক্ষ্যে স্থির থেকে শনিবারের নির্বাচনে জনগণের ভোটাধিকার প্রয়োগে সহযোগিতা করার আহবান জানান তিনি।
রিজভী বলেন, উপজেলা নির্বাচনে ক্রমেই অস্ত্রবাজদের দাপট বৃদ্ধি পাচ্ছে। জনগণের মন জয় করে নয়, সরকারি দল সংঘাতের পথ ধরে নিজেদের প্রার্থীদের জেতাতে চায়। জনগণ তাদের সাথে নেই জেনেই তারা দখল সংস্কৃতি চালু করেছে।
তিনি অভিযোগ করে বলেন, গতরাতে হিজলা উপজেলা বিএনপি নেতা কর্মী এবং সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী ক্যাডাররা ভয় দেখিয়েছে। রাত ২টার দিকে তারা উপজেলা ছাত্রদল নেতা সজলের বাড়িতে গুলি চালায়।
এছাড়াও দেশের বিভিন্ন স্থানে আওয়ামী সন্ত্রাসীদের মদদকারী হিসাবে পুলিশ প্রশাসন বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতার অভিযান চালায় বলেও অভিযোগ করেন বিএনপির এ নেতা।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহদফতর সম্পাদক আব্দুল লতিফ জনি  প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc