Thursday 1st of October 2020 04:15:28 AM
Tuesday 31st of December 2013 06:50:43 PM

নির্বাচন উপলক্ষকমলগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষাকারী সেল এর মতবিনিময়

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নির্বাচন উপলক্ষকমলগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষাকারী সেল এর মতবিনিময়

আমারসিলেট24ডটকম,৩১ডিসেম্বর,শাব্বিরএলাহী আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য দশম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষাকারী সেল এর সাথে স্থানীয় সুধীজন, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ও ভোট গ্রহনকারীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার মোঃ কামরুল হাসান।

কমলগঞ্জ উপজেলা নিবাহী কর্মকতা ও সহকারী রিটানিং অফিসার মোহাম্মদ মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমদ,  র‌্যাব-৯ এর কমান্ডিং অফিসার এএসপি শাহীনুর পাশা, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নীহার রঞ্জন নাথ। স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী আনারাস মার্কার প্রতিদ্বন্দি কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, জাপার লাঙ্গল মার্কার প্রতিদ্বন্দি প্রার্থী মোঃ মুহিবুল কাদির চৌধুরী পিন্টু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুর রহমান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, শমশেরনগর ইউপি চেয়ারম্যান মোঃ জুয়েল আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া, ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো: সোলেমান মিয়া, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, আব্দুল হান্নান চিনু প্রমুখ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সরকারী বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার মোঃ কামরুল হাসান বলেন, আগামী  ৫ জানুয়ারী সংবিধান ও আইনের মধ্যে আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরাপত্তা বেষ্টনীতে অনুষ্ঠিত হবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তার ভোট  যাকে খুশি তাকে দিতে পারে তার নিরাপত্তা ব্যবস্থা প্রশাসন করবে। তিনি বিভিন্ন অপ্রপচারে কান না দিতে ভোটারসহ সবাইকে আশ্বস্থ  করে বলেন, আইনের বাইরে কোন কাজ করা হবে না। এতে তিনি স্থানীয় সুধীজনের সহযোগীতা কামনা করেন।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc