নির্বাচনে না এলে তাদেরই ক্ষতিঃওবায়দুল কাদের

    0
    8

    আমার সিলেট  24 ডটকম,১৯নভেম্বরঃ যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দল  সর্বদলীয় সরকারে এলে তারা যে কয়টি মন্ত্রণালয় চায় সেই কয়টি দেয়া হবে। আজ মঙ্গলবার সকালে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
    ওবাদুল কাদের বলেন, জাতীয় পার্টির ৬-৭ জনকে সর্বদলীয় সরকারের মন্ত্রিত্ব দিতে পারলে, বিএনপির ১০-১২ জনকে মন্ত্রিত্ব দেয়া যাবে। তবে বিএনপিকে নির্বাচনমুখী হতে হবে। নির্বাচনে না এলে তাদেরই ক্ষতি হবে। আজ সন্ধ্যার মধ্যে সব কিছু পরিষ্কার হয়ে যাবে। তিনি আরো বলেন, বিএনপির তৃণমূল নেতাকর্মীরা নির্বাচনমুখী। এ অবস্থায় তারা নির্বাচনে না এলে ক্ষতি হবে তাদেরই। বিএনপিকে নির্বাচনমুখী করার জন্য সরকারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে।আজকের মধ্যেই নির্বাচনকালীন সর্বদলীয় সরকারের মন্ত্রিসভার সদস্যদের দফতর বন্টন করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

    উল্লেখ্য,  গতকাল সোমবার নির্বাচনকালীর সরকার পরিচালনার জন্য গঠিত সর্বদলীয় মন্ত্রিসভায় নতুন আটজন মন্ত্রী-প্রতিমন্ত্রী শপথ নিয়েছেন। পুরানোদের থেকে কারা ওই মন্ত্রিসভায় থাকবেন সে ব্যাপারে আজ জানানো হবে। নির্দলীয় সরকারের অধীনে আন্দোলনরত প্রধান বিরোধী দল বিএনপি ওই মন্ত্রিসভায় যোগ দেবে না বলে আগেই জানিয়েছে। আজ মঙ্গলবার বিরোধী দলীয় নেত্রী রাষ্ট্রপতি এড. আব্দুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এ ব্যাপারে তিনি রাষ্ট্রপতির হস্তক্ষেপ চাইতে পারেন বলে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here