Thursday 3rd of December 2020 01:44:06 PM
Sunday 1st of December 2013 04:57:29 PM

নিরীহ মানুষকে হত্যা না করে আমাদের হত্যা করুনঃমায়া

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিরীহ মানুষকে হত্যা না করে আমাদের হত্যা করুনঃমায়া

আমারসিলেট24ডটকম,০১ডিসেম্বরসাহস থাকলে বিএনপিকে মাঠে নামার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। আজ রোববার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অবরোধবিরোধী অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, অবরোধের নামে নিরীহ মানুষকে হত্যা না করে, আমাদের হত্যা করুন। অবরোধ দিয়ে, গাড়িতে অগ্নিসংযোগ করে, মানুষ পুড়িয়ে হত্যা করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্ধারিত সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তিনি বলেন।
“কোথাও কোনো অবরোধ হচ্ছে না”  দাবি করে মোফাজ্জল হোসেন বলেন, বিএনপির ডাকা অবরোধ কর্মসূচি বাংলার জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সবকিছু স্বাভাবিক নিয়মেই চলছে। শুধু মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করে ঘরের মধ্যে আটকে রাখা হয়েছে।
বিরোধী দলকে সতর্ক করে মোফাজ্জল হোসেন চৌধুরী আরও বলেন, নির্বাচন সফল করতে দলীয় নেতা-কর্মীরা নির্বাচনী প্রচারণার পাশাপাশি মাঠে থেকে বিএনপি-জামায়াতের যেকোনো নাশকতামূলক কর্মকাণ্ডের সমুচিত জবাব দেবে।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc