Tuesday 27th of October 2020 04:00:37 AM
Saturday 4th of April 2015 05:29:35 PM

নিম্নমানের চাল আমদানীর চক্রান্তবন্ধ ও দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবী   

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিম্নমানের চাল আমদানীর চক্রান্তবন্ধ ও দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবী    

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,এপ্রিলঃ  আজ ৪ এপ্রিল জাতীয় কৃষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি জনাব নুরম্নল হাসান ও সাধারণ সম্পাদক জনাব আমিনুল ইসলাম গোলাপ বিভিন্ন জেলার বর্ধিত কর্মীসভার অভিজ্ঞতা লব্ধ প্রাপ্ত তথ্য থেকে বিশাল কৃষক জনগণের স্বার্থবিরোধী পদক্ষেপে গভীর উদ্বেগ প্রকাশ করে সংবাদপত্রে প্রকাশার্থে এক বিবৃতিতে বলেন, যখন বাম্পার ফসল উৎপাদনের ফলে বাংলাদেশ চাল উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হওয়ার পরিণতিতে চাল রপ্তানী করার পর্যায় উন্নীত হয়েছে, তখন জাতীয় স্বার্থবিরোধী অসৎ ব্যবসায়ীদের একটি অংশ ভারত থেকে কম দামে নিম্নমানের বিপুল পরিমাণ চাল আমদানী করে বাজারজাত করেছে ফলে ক্ষতিগ্রস্থ হয়েছে চাল উৎপাদনকারী মিলার ও খোদ কৃষক।

এই চাল আমদানীর ফলে ধানের ক্রয়ের মূল্য ১৫০/- টাকা কমে বিক্রি করতে বাধ্য হচ্ছে। বাংলাদেশের কৃষকদের বিরম্নদ্ধে অসৎ ব্যবসায়ী ও আমলারা এই ষড়যন্ত্রে লীপ্ত রয়েছে। বিস্ময়ের বিষয় যে এধরনের অশুভ তৎপরতা খাদ্য মন্ত্রণালয়ের অগোচরে ঘটেছে। আমরা কৃষকের ধান-চালের বাজার অস্থিতিশীল করার এ চক্রান্ত্মের বিরম্নদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং অবিলম্বে ভারত থেকে নিম্নমানের চাল আমদানীর বিরম্নদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি।

সাথে সাথে দেশের স্বার্থবিরোধী অসৎ ব্যবসায়ীদের বিরম্নদ্ধে জোর তৎপরতা চালাবার জন্য সরকার ও বিশাল কৃষক জনগণকে রম্নখে দাঁড়াবার আহ্বান জানাচ্ছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc