Thursday 1st of October 2020 05:04:54 AM
Tuesday 21st of January 2014 01:37:09 PM

নিজ জীবনে রাসূল (দঃ) এর আদর্শ অনুসরণের বিকল্প নেই

ইসলাম, বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিজ জীবনে রাসূল (দঃ) এর আদর্শ অনুসরণের বিকল্প নেই

আমারসিলেট24ডটকম,২১জানুয়ারীঃ  বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা শাখার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে গতকাল শনিবার সকাল ১০টা থেকে চুনারুঘাট পৌর শহরের দক্ষিণ বাস স্ট্যান্ড ময়দানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, মাদ্রাসা, স্কুল থেকে ইয়া নবী সালামুআলাইখা ধ্বনীতে খন্ড খন্ড মিছিল নিয়ে জামায়েত হয়। জমায়েত শেষে দুপুর সাড়ে ১২টায় এক বিশাল জস্নে জুলুস (আনন্দ মিছিল) বের করা হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় মধ্যবাজারে এক সভায় মিলিত হয়।

উপজেলা ইসলামী ছাত্রসেনার সভাপতি আব্দুল আজিজ ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যাপক মাওলানা শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক কাউছার আহমদ রুবেল, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া, সাবেক সভাপতি মাওলানা মতিউর রহমান হেলালী, মোঃ জাহেদুল ইসলাম বি.এস.সি, ইসলামী ফ্রন্ট নেতা উপাধ্যক্ষ মাওলানা শেখ মুশাহিদ আলী, মাওলানা মোঃ ইয়াকুত মিয়া, সাংবাদিক এস. এম. সুলতান খান, কাজী মোঃ জামাল মিয়া, মাওলানা জামাল আহমদ খান রেজভী, হাফেজ মোঃ আব্দুল্লা আল মামুন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ইসলামী ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক মোঃ বিলাল মিয়া, মোঃ নাসির উদ্দিন চৌধুরী, মোঃ মোদাচ্ছির রহমান সিরাজী, রহমত আলী, মোঃ বিল্লাল মিয়া, মোঃ ফজলুল করীম, ছাত্র নেতা আব্দুল আউয়াল সুমন, মোঃ নূর উদ্দিন সুমন, মোঃ আব্দুল মালেক, হাফেজ মোঃ জাকি, মোঃ আক্তার হোসেন, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ সজল মিয়া, মুহিবুর রহমান, মোঃ আলমগীর হোসেন, মোঃ আজমান মিয়া, তোফায়েল আহমদ চৌধুরী, মোঃ মনির হোসেন, মোঃ আব্দুল কাদির, মোঃ শালুক মিয়া তালুকদার ও মোঃ শিব্বির মিয়া প্রমুখ।

বক্তাগণ বলেন দেশ জাতির শান্তি ও কল্যাণ প্রতিষ্ঠা করতে নিজ জীবনে রাসূল (দঃ) এর আদর্শ অনুসরণের বিকল্প নেই। বক্তাগণ আরও বলেন, প্রিয় নবী (দঃ) ৫৭০ খ্রিস্টাব্দে ১২ই রবিউল আউয়াল ছোবহে সাদিক এই পৃথিবীতে আগমণ করার পর থেকে পৃথিবীতে শান্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। আজ রাসূল আদর্শের গণতন্ত্র থেকে বিচ্ছিন্ন হওয়ায় দেশ তথা বিশ্ব মুসলিমরা ভিন্ন ভাবে নির্যাতনের শিকার হচ্ছে। তাই মানবগড়া তন্ত্র মন্ত্রকে পরিহার করে ইসলামী ছাত্রসেনা ও ইসলামী ফ্রন্টের পতাকা তলে আসার জন্য দেশবাসীকে আহ্বান জানান। দেশ ও জাতির বর্তমান অস্থিতিশীল পরিবেশ থেকে শান্তি ও মুক্তি কামনা করে মিলাদ ও মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc