Thursday 14th of November 2019 10:30:40 PM
Friday 10th of April 2015 11:48:03 PM

নিজ জন্মভূমিতে রাষ্ট্রপতি আলহাজ্জ মোঃ আবদুল হামিদ

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিজ জন্মভূমিতে রাষ্ট্রপতি আলহাজ্জ মোঃ আবদুল হামিদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০এপ্রিলঃ রাষ্ট্রপতি আলহাজ্জ মোঃ আবদুল হামিদ ৪ দিনের সরকারী সফরে কিশোরগঞ্জ এসে শুক্রবার দ্বিতীয় দিন নিজ জন্মভূমি মিঠামইনে অবস্থান করেন। তিনি এদিন বেড়িবাঁধ পরিদর্শনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কুশলবিনিময় করেছেন।
রাষ্ট্রপতি নিজগ্রাম কামালপুর জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। রাষ্ট্রপতি বিকেল ৩টায় কামালপুরের নিজ বাসভবন থেকে বের হয়ে নৌপথে বিআইডব্লিউটির স্পিডবোটে জেলার হাওড় অধ্যুষিত অষ্টগ্রাম-ইটনা ও মিঠামইন উপজেলার আবুরা সড়কের (প্রস্তাবিত) সম্ভাব্য সংযোগস্থল ও সদর ইউনিয়নের মহিষারকান্দি বেড়িবাঁধ পরিদর্শন করতে যান। এ সময় তাঁর ছেলে ও স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিক, রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল মোঃ আবুল হোসেন, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব শফিকুল ইসলাম ভূঁইয়া, সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সাহাবউদ্দিন খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় রাষ্ট্রপতি স্থানীয় ডাকবাংলোয় উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন। ওইদিন রাষ্ট্রপতি কামালপুরে নিজ বাড়িতেই রাত্রিযাপন করেন। শনিবার বিকেলে তিনি জেলার করিমগঞ্জ উপজেলার জাফরাবাদে তাঁর নামে প্রতিষ্ঠিত রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজ পরিদর্শন ও হাসপাতালে কিডনি ডায়ালাইসিস যন্ত্র প্রতিস্থাপন উদ্বোধন করবেন বলে কথা রয়েছে। এরপর তিনি সড়কপথে কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টিস্থ নিজ বাসভবনে যাবেন এবং সেখানেই যাত্রিযাপন করবেন বলে জানা গেছে। রবিবার দুপুরে তিনি সার্কিট হাউসে জেলায় বিভিন্ন দফতরে কর্মরত উর্ধতন সরকারী কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করার কথা রয়েছে। ওইদিন বিকেলেই মতবিনিময় শেষে তিনি হেলিকপ্টারযোগে বঙ্গভবনের উদ্দেশে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।জনকণ্ঠ


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc