Saturday 21st of September 2019 11:07:00 PM
Sunday 8th of March 2015 08:41:31 PM

নিজেকে স্বৈরাচার বলে ঘোষণা দিলেন হুসেইন মুহম্মদ এরশাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিজেকে স্বৈরাচার বলে ঘোষণা দিলেন হুসেইন মুহম্মদ এরশাদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চঃ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক শাসক হুসেইন মুহম্মদ এরশাদ  আজ নিজেই নিজেকে স্বৈরাচার বলে ঘোষণা দিলেন।স্বঘোষিত স্বৈরাচার হুসেইন মুহম্মদ এরশাদ   বর্তমান প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, “এখনকার প্রধানমন্ত্রী আমার চেয়েও বড় স্বৈরাচার। তিনি আমার চেয়েও বেশি সার্বভৌম ক্ষমতা ভোগ করছেন। আমি গুলি করে মানুষ মারি নাই, মানুষ হত্যা করি নাই। এখন প্রতিদিন নূর হোসেন, বিশ্বজিৎ মরছে। কিন্তু আমাদের চোখে পানি আসে না।”

রোববার দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে যৌথসভায় তিনি একথা বলেন।
হুসাইন মুহাম্মদ এরশাদ বলেন, ‘গণতন্ত্র এখন কবরে, নির্বাসনে। তালগাছ আমার, এমন গণতন্ত্রের দরকার নেই। এটা রাজনীতির মন্ত্র হতে পারে না। সংসদীয় গণতন্ত্রের নামে দুই দল জনগণকে ভাঁওতা দিয়ে যাচ্ছে। ১৯৯১ সালেই গণতন্ত্রের কবর রচনা করা হয়েছিল। আজ থেকে আমরা গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ নিলাম। আজ থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের যাত্রা শুরু হলো।”

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, “আমি নাটক করার জন্য বার্ন ইউনিটে যাই না। আমি রংপুরে বার্ন ইউনিটে গিয়েছিলাম। বলেছিলাম, সাথে কোনো ক্যামেরা থাকবে না। এই রাজনীতি আমরা চাই না। এই গণতন্ত্র আমরা চাই না। সত্যিকারের গণতন্ত্র চাই।”

পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে যৌথ সভায় সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা উত্তরে জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আহমেদকে মনোনয়ন দেয়া হয়েছে। আর দক্ষিণে দলের প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদকে মনোনয়ন দেয়ার কথা জানানো হয়। সিটি করপোরেশন নির্বাচনে জয়ের মধ্য দিয়ে জাতীয় পার্টি গণতন্ত্র উদ্ধার করবে বলে জানান স্বঘোষিত স্বৈরাচার এরশাদ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc