Monday 26th of October 2020 10:21:39 AM
Thursday 7th of May 2015 06:11:54 PM

নিখোঁজের ২৪দিনেও সন্ধান মিলেনি কিশোরী রাশমিনের

বৃহত্তর সিলেট, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিখোঁজের ২৪দিনেও সন্ধান মিলেনি কিশোরী রাশমিনের

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মে,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুরে নিখোঁজের ২৪ দিনে সন্ধান পাওয়া যায়নি কিশোরী রাশমিন আক্তারের। চাচাতে ভাইদের বাড়ীতে বেড়াতে গিয়ে সে নিখোঁজ হয়।

পরিবার সূত্রে জানা যায়- গত ১৩ এপ্রিল উপজেলার দরবস্ত ইউনিয়নের গর্দ্দনা গ্রামের নুরুল হকের কিশোরী কন্যা রাশমিন আক্তার(১৪) নিকট আত্মীয় চাচাতো ভাই আয়ত উল্লাহ ও হাফিজ উল্লাহ বাড়ীতে বেড়াতে যায। সেখানে যাওয়ার পর রাত অবাধী বাড়ীতে না ফেরায় মা বাবা ছুটে যান আত্মীয়দের বাড়ীতে। সেখানে গিয়ে মেয়ে রাজমিনকে খুঁজে পাননি তারা। পরে তিনি অন্যান্য সকল নিকট আত্মীয়দের বাড়ীতে খোঁজ খবর নিয়ে মেয়েকে পাননি। সকল স্থানে খোঁজা খোঁজির পর সর্বশেষ গত ১৯ এপ্রিল ২০১৫ তারিখে জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করে, যাহার নং-৬৯০। এদিকে স্থানীয় প্রশাসন সহ বিভিন্ন স্থানে মেয়ের সন্ধান করে পিতা মাতা এখন পাগল প্রায়।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলক চন্দ্র বসাক জানান- রাশমিনের মায়ের লিখিত আবেদন প্রেক্ষিতে সাধারন ডায়েরী করা হয়েছে। এছাড়া মেয়েটির সন্ধানের জেলা পুলিশ সুপারের অনুমতিতে জৈন্তাপুর মডেল থানার তার বার্তা নং ৭৪ মাধ্যমে  বাংলাদেশের সকল থানায়, পুলিশ ফাঁড়ি, বিমান বন্দর ও স্থলবন্দরে মেয়েটির সন্ধানের জন্য বার্তা দেওয়া হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc