Thursday 29th of October 2020 10:36:09 AM
Tuesday 12th of May 2015 03:08:30 PM

নিখোঁজ হওয়া বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান!

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিখোঁজ হওয়া বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান!

 আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মেঃ  নিখোঁজ হওয়া বিএনপির যুগ্ম !মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়া গেছে। তার স্ত্রী হাসিনা আহমেদ বলেছেন, “মঙ্গলবার দুপুর ১২টার কিছুক্ষণ আগে তিনি ফোনে কথা বলেছেন।”

হাসিনা আহমেদ সাংবাদিকদের বলেন, “তার সন্ধান পাওয়া গেছে, এটি নিশ্চিত। ভারতের কোনো এক জায়গায় তাকে চোখ বন্ধ অবস্থায় ফেলে দেয় হয়। আমরা তাকে উদ্ধারের প্রক্রিয়া খুব তাড়াতাড়ি শুরু করব। আপনারা পরে বিস্তারিত জানতে পারবেন।”

স্বামীর সঙ্গে কথা বলার পর হাসিনা আহমেদ গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেছেন। সাক্ষাত শেষে দুপুর একটার কিছু সময় পর তিনি সেখান থেকে বের হন।”

গত ১০ মার্চ রাতে উত্তরার একটি বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সালাহ উদ্দিন আহমেদকে তুলে নেয়া হয় বলে অভিযোগ করে আসছেন তার পরিবারের সদস্যরা। তবে আইনশৃঙ্খলা বাহিনী বরাবরই এই অভিযোগ অস্বীকার করে আসছে।

স্বামীর খোঁজ চেয়ে পরদিন রাতে গুলশান থানা ও উত্তরা থানায় জিডি করতে চাইলেও পুলিশ তা নেয়নি বলে অভিযোগ করেন হাসিনা। এরপর ১২ মার্চ সালাহ উদ্দিন আহমেদকে ২৪ ঘণ্টার মধ্যে হাজির করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করেন তার স্ত্রী হাসিনা আহমদ।

গত ৯ এপ্রিল শুনানি শেষে ১৫ এপ্রিল এ সংক্রান্ত আদেশের জন্য দিন নির্ধারণ করেছিলেন আদালত। পরে এ বিষয়ে আরও তথ্য উপস্থাপন করতে চাইলে আদালত ২০ এপ্রিল শুনানির আদেশের দিন নির্ধারণ করেন। ওই দিন আগামী ছয় মাস সালাহ উদ্দিন আহমদের খোঁজ অব্যাহত রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়। প্রতি মাসের শুরুতে এই অনুসন্ধান প্রক্রিয়ার অগ্রগতি নিয়ে আদালতে প্রতিবেদন জমা দিতেও নির্দেশ রয়েছে।

গত ১৯ মার্চ গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র নদের দুর্গম চরাঞ্চলে সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়ার গুজব ওঠেছিল। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা বাহিনী কারোর সন্ধান পায়নি।নতুনবার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc