নিখোঁজ স্বামীর বেতনের টাকা উত্তোলন করতে না পারায়

    0
    2

    কমলগঞ্জে রুবি বেগমের মানবেতর দিন কাটছে

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫সেপ্টেম্বর,কমলগঞ্জ প্রতিনিধিঃ   বিজিবি’র অবসরপ্রাপ্ত সদস্য ও প্যারালাইসড রোগে আক্রান্ত স্বামী নিখোঁজের ছয় মাস অতিবাহিত হওয়ায় ব্যাংক থেকে স্বামীর বেতনের টাকা উত্তোলন করতে না পারায় সন্তানাদি নিয়ে চরম মানবেতর দিন কাটাচ্ছেন রুবি বেগম। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রামের মোঃ আব্দুল ওয়াদুদ (৫২) গত ২৮ মার্চ থেকে নিখোঁজ থাকায় পরিবারে মানবেতর এই অবস্থা দেখা দিয়েছে।
    আব্দুল ওয়াদুদ এর স্ত্রী রুবি বেগম বলেন, স্বামী নিখোঁজের পর থেকে অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাইনি। ফলে সন্তানদের পড়াশুনা ও সংসারের খরচ চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। অভাব অনটনে দিন কাটছে। ব্যাংক থেকে স্বামীর বেতনের টাকাও তোলতে পারছি না। উপজেলা হিসাব বিভাগ মৃত্যু সনদ চেয়ে বসছে। এ অবস্থায় ইউপি চেয়ারম্যানও সেই সনদ দিতে পারছেন না। ফলে ধারদেনা করে সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করছি। দুই ছেলে ও এক মেয়ে নিয়ে নিদারুন দু:খ-কষ্টে পরিবার চালিয়ে যেতে হচ্ছে। স্কুল পড়–য়া এক ছেলের নিয়মিত বেতনাদিও পরিশোধ করা সম্ভব হচ্ছে না।
    নিখোঁজ আব্দুল ওয়াদুদ দীর্ঘদিন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তে চাকুরীরত ছিলেন। তিনি ৫ ফুট ৬ ইি উচ্চতা সম্পন্ন এবং শ্যামলা গড়ন ও গালে সাদা দাঁড়ি। অবসর নেয়ার পর অসুস্থ থাকালীন স্থানীয় শমশেরনগর বাজার থেকে তিনি হারিয়ে যান। হারিয়ে যাওয়ার পর গত ২৯ এপ্রিল কমলগঞ্জ থানায় একটি জিডি করা হয়। জিডিনং-১৫৫২। অসুস্থ নিখোঁজ এই ব্যক্তির সন্ধান পেলে ০১৭৯২-৩১৭৫৬৯/০১৭১৫-১৯৬০২৩ মোবাইল ফোনে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

     

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here