Wednesday 21st of October 2020 04:48:39 AM
Saturday 4th of July 2015 01:54:49 AM

নিখোঁজের তিন দিন পর কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিখোঁজের তিন দিন পর কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

এ ঘটনায় জড়িত সন্দেহে ৪জন গ্রেফতার
আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩জুলাই,রেজওয়ান করিম সাব্বির: সিলেটর জৈন্তাপুরের সীমানা দিগন্তের চতুল কান্দিগ্রামের সৌদি আরব প্রবাসির কিশোর ছেলেকে নিখোঁজের ৩দিন পর সুতারি খাল থেকে গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় সন্দেহ ভাজন ৪জন আটক করে থানা পুলিশ।
পরিবার সূত্রে জানাযায় ৩০জুন মঙ্গল বার দিবাগত রাত সাড়ে ৮টায় বাড়ি থেকে পার্শ্ববর্তী(বাজার) কানাইঘাট উপজেলায় চতুল বাজারে পন্য ক্রয় করতে গিয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খুঁজে ও নিশাতের কেনো হাদিস পাওয়া যায়নি। জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের পশ্চিম লক্ষিপ্রসাদ(কান্দিগ্রাম) গ্রামের সৌদি আরব প্রবাসি মন্তাজ আলী ময়না মিয়ার ছেলে উসমান গনি নিশাত(১৭)। গতকাল বৃহস্পতিবার কানাইঘাট উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দক্ষিন পার্শ্বে সুতারি খালে একটি লাশ ভাঁসতে দেখে স্থানীয় জনতা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়ালের নির্দেশে এস.আই কামাল দুপার সাড়ে ১২টায় ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে অধিকত্ত্বর তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
অপরদিকে গত ১লা জুলাই জৈন্তাপুর থানায় হাজির হয়ে পুলিশকে বিষয়টি অবহিত করেন নিহতের পিতা মন্তাজ আলী ময়না মিয়া। পরে জৈন্তাপুর থানা পুলিশ প্রবাসীর ছেলে অপহরন পূর্বক গুম করার দায়ে সন্দেহ ভাজন হিসাবে ৪জন কে গ্রেফতার করে। আটক কৃতরা হলো জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের চাক্তা গ্রামের সুলেমান আহমদ এর ছেলে রেজওয়ান আহমদ(১৯), লক্ষীপ্রসাদ পশ্চিম গ্রামের মৃত মন্তাজ উদ্দিনের ছেলে ফখরুজ্জামান(২৯), হারাতৈল গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাফিজ নাজমুল ইসলাম ফয়ছল(২১), লক্ষপ্রসাদ পশ্চিম গ্রামের মৃত বকুল মালাকারের ছেলে মকুল মালাকার(২১)।
বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ জানান গোলক চন্দ্র বসাক জানান- নিখোঁজ নিশাত সহ আটককৃতরা কানাইঘাটের চতুল বাজারে ঘটনার দিন দিবাগত রাত ১২টা পর্যন্ত এক সাথে ফেন্সীড্রিল সেবন করেছিল। পরবর্তীতে নিশাতকে আর পাওয়া যায়নি। আটককৃতদের কতাবার্তায় যথেষ্ট গড়মিল থাকায় তাদেরকে সন্দেহ ভাজন হিসাবে আটক করা হয়েছে। আটককৃতদের কানাইঘাট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc