Thursday 1st of October 2020 03:19:56 AM
Friday 9th of October 2015 09:11:09 PM

নিউপোর্টে সমাজকল্যান মন্ত্রীর স্মরনে শোকসভা-দোয়া মাহফিল

প্রবাস, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নিউপোর্টে সমাজকল্যান মন্ত্রীর স্মরনে শোকসভা-দোয়া মাহফিল

ইউকে নিউপোর্ট আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে সদ্য প্রয়াত সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলী ও সিলেটের জেলা প্রশাসক আবু সুফিয়ান চৌধুরী স্মরনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯অক্টোবর,রুহুল আমিন, নিউপোর্ট থেকে: সদ্য প্রয়াত সমাজকল্যান মন্ত্রী ৭১ এর বীর মুক্তিযোদ্ধা জননেতা সৈয়দ মহসীন আলী ও সিলেট জেলা পরিষদের প্রশাসক জননেতা আব্দুল জহির চৌধুরী সুফিয়ান স্মরনে ৮ অক্টোবর রাত ১ঘটিকায় বৃটেনের নিউপোর্ট শহরের দি নিউ লাহোরে যুক্তরাজ্য আওয়ামীলীগ ও যুবলীগ নিউপোর্ট শাখার যৌথ উদ্যোগে এক দোয়া মাহফিল, নৈশ ভোজ ও শোক সভার আয়োজন করা হয়।

নিউপোর্ট আওয়ামীলীগের সভাপতি কমিউনিটি লিডার শেখ মো: তাহির উল্ল্যাহর সভাপতিত্বে ও নিউপোর্ট যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের প্রতিষ্ঠাতা কনভেনার, ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ। প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য যুবলীগের কেন্দ্রীয় সদস্য, ওয়েলস যুবলীগের সভাপতি সাবেক ভিপি সেলিম আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিউপোর্ট আওয়ামীলীগের জেনারেল সেক্রোরি সাবেক ভিপি আব্দুল হান্নান, প্রজন্ম ৭১ এর সভাপতি বেলায়েত হোসেন খান, নিউপোর্ট যুবলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা মুহিবুর রহমান মুহিব, ওয়েলস যুবলীগ জেনারেল সেক্রেটারী সাবেক ছাত্রনেতা মফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মনসুর মিয়া ও নজরুল ইসলাম।

শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইউকে নিউপোর্টের কনভেনার যুবনেতা শাহ শাফি কাদির ও জেনারেল সেক্রেটারী এম এ রউফ, ওয়েলস যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন, সহ সভাপতি রকিবুর রহমান, সহ সভাপতি মো: জুয়েল মিয়া, আলমগীর আলম, নিউপোর্ট যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনহা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, আক্তার মিয়া, কবির আহমদসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইউকে নিউপোর্ট শাখার নেতৃবৃন্দ ও প্রজন্ম ৭১ এর নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ওয়েলস আওয়ামীলীগ লিডার মকিস মনসুর আহমদ সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলি ও জেলা প্রশাসক আবু সুফিয়ান চৌধুরীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন এই দুই নেতার মৃত্যুতে শুধু সিলেট বিভাগের নয় গোটা আওয়ামীলীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। তারা আমৃত্যু জনগনের জন্য কাজ করে গেছেন বলে উল্লেখ করে সভার সভাপতি বিশিষ্ট রাজনতিবিদ শেখ মো: তাহির উল্ল্যাহ তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। দোয়া পরিচালনা করেন মাওলানা শাহীন আহমদ।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc