নিউজরুম এডিটর মাহমুদুল ইসলাম রনির ইন্তেকাল

    0
    2

    আমারসিলেট24ডটকম,১০মার্চঃ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান ও বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম এর নিউজরুম এডিটর মাহমুদুল ইসলাম রনি (২৫) আজ সকাল সাড়ে ৭টায় এক ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট এর শিকার হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নিউজরুমে কর্তব্যরত অবস্থায় মারা যান তিনি।
    আজ সোমবার সকালে বাংলানিউজ অফিস ডিউটিতে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রনি। সহকর্মীরা তাঁকে দ্রুত নিয়ে যান কাছের অ্যাপোলো হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁর ম্যাসিভ হার্ট অ্যাটাকের কথা জানান। অবস্থার অবনতি হলে তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এর পর সকাল সাড়ে ৭টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মাহমুদুল ইসলাম স্ত্রী, এক সন্তান এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    উল্লেখ্য, মাহমুদুল ইসলাম রনি ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ করে ২০১৩ সালে বাংলানিউজে যোগ দেন। সাংবাদিকতা শুরু করেন আরও আগে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে। তাঁর গ্রামের বাড়ি মাগুরায়।
    রনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন। বয়সে তরুণ এমন একটি তাজা প্রাণ এভাবে ঝরে যাওয়া কোনোভাবেই মেনে নেওয়া যায় না, বলেন তিনি। রনির শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মীতা জানিয়েছেন আলমগীর হোসেন ও বাংলানিউজ পরিবারের সদস্যরা।

    অপরদিকে,এনিমেটর বাংলা মিডিয়া গ্রুপের সকল সদস্য সহ “আমার সিলেট টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক,সহকারী সম্পাদক,সাংবাদিক বৃন্দ এডিটর মাহমুদুল ইসলাম রনির পরকালিন শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সকলের হেফাজত কামনা করেছেন।সুত্রঃবাংলানিউজ

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here