Wednesday 21st of August 2019 08:18:49 PM
Wednesday 4th of December 2013 06:09:10 PM

নায়িকা শাবনূরের ঘরে পুত্র সন্তান আসছে!

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নায়িকা শাবনূরের ঘরে পুত্র সন্তান আসছে!

আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ সংবাদটির সত্যতা সম্পর্কে অনেকেই নিশ্চিত করেছেন। এর আগে চলচ্চিত্রের অন্যতম প্রধান নায়িকা শাবনূরের সাথে অনীকের বিয়ের বিষয়টি বিভিন্ন ইন্টারভিউতে নিশ্চিত করেছেন বেশ ক’জন চিত্রনায়িকা ও চিত্রপরিচালক।২০১১ সালে একটি ছবিতে শুটিংয়ের সময়েই অনীক নামের এক ছেলেকে বিয়ে করে অস্ট্রেলিয়া পাড়ি দেন শাবনূর। অতঃপর সেখানে সংসার গড়লেও অজ্ঞাত কারণেই শাবনূর বিয়ের বিষয়টি পুরোপুরি এড়িয়ে যান বারবার। ২০১০ সালে বজলুর রশীদ চৌধুরীর “বধূ তুমি কার” ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছিলেন অনিক। সেই সূত্রে তাঁদের পরিচয় এবং বিয়ে। পুরো খবরটি গোপন রেখেছিলেন তাঁরা।

অস্ট্রেলিয়াবাসী বেশ ক’জন শোবিজ কুশলী মারফত জানা গেছে তাদের ঘরে পুত্র সন্তান আসছে। এমনকি একটি ডাক্তারি চেকআপে তারা পুত্র সন্তানের ব্যাপারে নিশ্চিতও হয়েছেন। তবে শাবনূরের ইচ্ছে ছিল তার নিজের জন্মদিন হিসেবে ১৭ ডিসেম্বর অপারেশনের মাধ্যমে প্রথম সন্তানকে পৃথিবীতে আনার। কিন্তু ডাক্তারের নির্দেশের কারণে তা আর সম্ভব হচ্ছে না। তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী আগামী ২২ ডিসেম্বর ধার্য করা হয় অপারেশনের তারিখ। আর এ কারণে বেশ কয়েকমাস ধরেই শাবনূরের ছোট বোন, মাসহ পরিবারের অনেকেই অস্ট্রেলিয়া অবস্থান করছেন বলে জানা যায়।

একাধিক ইন্টারভিউতে শাবনূর তার বিয়ের প্রশ্নে হ্যাঁ/না কোনো জবাবই দেননি। বিভিন্ন সময় বিভিন্নজনের সঙ্গে তাঁর বিয়ের খবর বেরিয়েছে। কখনো অস্ট্রেলীয় যুবক, কখনো চায়নিজ ব্যবসায়ী মাইকেল চ্যাং, আবার কখনো বাংলাদেশি ব্যবসায়ীর সঙ্গে তাঁর বিয়ের খবর রটে ছিল। তবে এতদিন পর অনীকের সাথে তার এই ৩ বছরের ঘরসংসার ও সন্তানের খবর প্রকাশ পাওয়ায় অনীক তার বন্ধু-বান্ধবকে আনুষ্ঠানিকভাবেই জানাচ্ছে এ খবর জানা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc