নাসিরপুর অভিযান শেষ করে বড়হাটে অভিযান:মনিরুল

    0
    232

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চ,হৃদয় দাশ শুভ,নিজস্ব প্রতিবেদক,বড়হাট মৌলভীবাজার থেকে: নাসিরপুরের বাগানবাড়ি’র জঙ্গি আস্তানায় অভিযান শেষে বড়হাটের আস্তানায় অভিযান চালাবে সোয়াট সদস্যরা।
    মৌলভীবাজার শহরের বড়হাটের জঙ্গি আস্তানা পরিদর্শনের সময় ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা বলেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।আজ বৃহস্পতিবার ( মার্চ ৩০) বেলা ১১টা ৫ মিনিটে জঙ্গি আস্তানায় এসে পৌঁছান মনিরুল ইসলাম। তার সঙ্গে আছেন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মর্তারা।
    এ সময় বড়হাটের জঙ্গি আস্তানার চারপাশ ঘুরে দেখেন মনিরুল। পাশাপাশি সন্ধ্যা থেকে সেখানে অবস্থানরত ক্রাইম রেসপন্স টিম (সিআরটি) কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। এরপর বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।
    মনিরুল সাংবাদিকদের বলেন, আপনারা অবগত আছেন, একই সঙ্গে দুটি জঙ্গি আস্তানায় অভিযান চলছে। একটি আস্তানায় গতকাল অভিযান শুরু হয়েছে। সেখানে অভিযান অব্যাহত আছে। সকালে আজ আমরা অভিযান আবার শুরু করতে পারিনি বৃষ্টির কারণে। সেখানে এখন আবার অভিযান চলছে। ওটা শেষ করেই আমরা এটা শুরু করবো। সে পর্যন্ত আপনাদের অপেক্ষা করতে হবে।
    তিনি আরো বলেন, আমরা এই আস্তানাটি ঘুরে দেখলাম, রেকি করেছি। পরিকল্পনা করছি। নাসিরপুর অভিযান সম্পর্কে তিনি বলেন, ওই ভবনটি পুরোপুরি নিয়ন্ত্রণে নেয়ার পর বলা যাবে ওখানে কয়জন আছে এবং কি পরিমাণ বিস্ফোরক আছে। তার আগে কিছু বলা যাবে না।
    উল্লেখ্য, বুধবার থেকে মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাটের দুই জঙ্গি আস্তানা লক্ষ্য করে পরিচালিত হচ্ছে ‘অপারেশন হিটব্যাক’। আজকে অভিযানের দ্বিতীয় দিন।