নাসিরপুরের বাগানবাড়ি লক্ষ্যকরে গুলিবর্ষণ করছে ‘সোয়াত’

    0
    5

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চ,হৃদয় দাশ শুভ,নিজস্ব প্রতিবেদক (নাসিরপুর) মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের নাসিরপুরের বাগানবাড়িতে জঙ্গি আস্তানায় ‘অপারেশন হিট ব্যাক’র শেষাংশে চূড়ান্ত আক্রমন শুরু করেছে ‌সোয়াত। বেলা ১১টা ৫৫ মিনিট থেকে গুলি শুরু হয় বাড়িটিকে লক্ষ্য করে।
    এর অাগে, বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছায় সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি গাড়ি। পুলিশের একজন কর্মকর্তা বলেন, সোয়াট চূড়ান্ত অভিযান চালিয়ে আরও নিশ্চিত হবে যে ভেতরে কেউ নেই।
    প্রথম পর্বের অভিযানে বুধবার (২৯ মার্চ) রাতে বাড়িটিকে ঝাঁজরা করে দেওয়া হয়েছে। এ ধরনের অভিযানে প্রথম আক্রমণের পর কয়েকঘণ্টা অপেক্ষা করা হয়। ভেতরে কেউ বেঁচে রয়েছে কিনা সেটি নিশ্চিত হওয়ার জন্য। তবে ওই পর্বের অভিযানের পর বাগানবাড়িটি থেকে কারও সাড়া-শব্দ পাওয়া যায়নি।
    বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল থেকেই তুমুল বৃষ্টির কারণে সোয়াট টিম ফের অভিযান শুরু করতে পারছিল না। বেলা ১১টার দিকে বৃষ্টি কমে এলে অভিযানের প্রস্তুতি শুরু হয়। ১১টা ৫৫ মিনিটে বাগানবাড়ি থেকে প্রায় ১০ থেকে ১২ রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়।
    তার আগে বেলা পৌনে ১২টায় বাগানবাড়িতে উপস্থিত হয় ক্রাইম সিন ইউনিটের গাড়ি। এরপর ১২টা ৫ মিনিটে এখানে আসেন সিআইডির কর্মকর্তারা। র্যাব ও বাহিনীর বোম্ব ডিসপোজাল টিমও রয়েছে এলাকায়’সোয়াত টিমের চূড়ান্ত অভিযান শেষে পুলিশের কাছে বাড়িটি হস্তান্তর করা হবে বলে জানাচ্ছেন কর্মকর্তারা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here