Thursday 29th of October 2020 04:50:50 AM
Wednesday 11th of March 2015 07:04:18 PM

নাশকতা বন্ধের দাবিতে যুব মৈত্রীর বিক্ষোভ

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নাশকতা বন্ধের দাবিতে যুব মৈত্রীর বিক্ষোভ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চঃএম ওসমানঃ বাংলাদেশ যুব মৈত্রী ঢাকা মহানগর দক্ষিণ আজ বিকেল সাড়ে ৪ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সাইফুল ইসলাম তপনের সভাপতিত্বে দেশব্যাপি বিএনপি-জামাতের খুন ও নাশকতা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ছিলেন যুব মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি মোস্তফা আলমগীর রতন, সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান কলিন্স, সহসভাপতি জাহাঙ্গীর আলম ফজলু, সহসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুজন, নগর সহসভাপতি বিদ্যুৎ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক সুমন, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানি, আরাফাত বাবু প্রমুখ।

সভা পরিচালনা করেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কামরুল হাসান নাসিম।

সভায় বক্তাগণ বলেন, বিএনপি নেতৃ খালেদা জিয়া কর্তৃক বিএনপি-জামাত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধ হরতালে পেট্রোল ও ককটেল বোমার আঘাতে এ যাবত শিশু, নারীসহ বহু নিরীহ মানুষের প্রাণ গেছে। শতাধিক মানুষ আগুনে দগ্ধ হয়ে বার্ন ইউনিটে কাতরাচ্ছে। নিহত ও আহতদের মধ্যে অধিকাংশই শ্রমজীবী খেটে খাওয়া মানুষ। খালেদা জিয়ার তথাকথিত আন্দোলনের কর্মসূচি জনগণের সম্পৃক্ততা বিহীন মানুষ হত্যার কর্মসূচিতে পরিণত হয়েছে। এই কর্মসূচির আড়ালে জামাত-শিবির চক্র যুদ্ধাপরাধীদের বিচার বানচালের তাদের রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়নের চক্রান্তে লিপ্ত হয়েছে। আন্দোলনের নামে মানুষ মারার এই জঘন্য বর্বর কর্মসূচি থেকে বিরত হওয়ার জন্য বিএনপি নেত্রীর প্রতি ওয়ার্কার্স পার্টি আহ্বান জানিয়েছে।

তাই জনগণকে সচেতনভাবে সংগঠিত থেকে এই অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধের আহ্বান জানা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc