Saturday 31st of October 2020 04:15:15 PM
Sunday 3rd of May 2015 12:02:03 PM

নাশকতায় জড়িত থাকার অভিযোগে ৪ জেলায় গ্রেফতার-২৫৬

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নাশকতায় জড়িত থাকার অভিযোগে ৪ জেলায় গ্রেফতার-২৫৬

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মে: বাংলাদেশের চট্টগ্রাম, সাতক্ষীরা, যশোর ও ঝিনাইদহে জামায়াত-শিবিরের ১৮৬ নেতাকর্মীসহ আড়াই শতাধিক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

চট্টগ্রামে আটক ১০৮:চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে সহিংসতায় জড়িত সন্দেহে জামায়াত-শিবিরের ২৩ নেতাকর্মীসহ ওয়ারেন্টভুক্ত ১০৮ জনকে আটক করেছে পুলিশ। গতকাল রাতভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে জামায়াতের ১৫ ও ছাত্রশিবিরের ৮ নেতাকর্মী ও অন্যান্য মামলার ওয়ারেন্টভুক্ত ৫০জন রয়েছেন।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ নাঈমুল হাসান জানান, নাশকতার সাথে জড়িত থাকায় সাতকানিয়া, লোহাগাড়া, সিতাকু- ও বাঁশখালী উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সাতক্ষীরায় জামায়াত-শিবির কর্মীসহ গ্রেফতার ৭৪:সাতক্ষীরা জেলায় নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের পাঁচ কর্মীসহ ৭৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ এমদাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগে জেলার বিভিন্ন থানায় মামলা রয়েছে।

যশোরে জামায়াতের ৩ কর্মীসহ গ্রেফতার ৪৯:যশোরের আট উপজেলার বিভিন্ন এলাকায় শনিবার রাতভর অভিযান চালিয়ে জামায়াতের ৩ কর্মীসহ ৪৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।যশোর জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ সূত্র জানায়, গ্রেফতারকৃতরা সহিংসতাসহ বিভিন্ন মামলার আসামি।

ঝিনাইদহে জামায়াত কর্মীসহ গ্রেফতার ২৫:ঝিনাইদহের ছয় উপজেলায় অভিযান চালিয়ে জামায়াতের এক কর্মীসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ২৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, নাশকতার পরিকল্পনা করছে এমন অভিযোগে হরিণাকুণ্ডু উপজেলা থেকে জামায়াতের এক কর্মীকে গ্রেফতার করা হয়। এছাড়া বিভিন্ন মামলায় হরিণাকুণ্ডু উপজেলা থেকে একজন, শৈলকুপা থেকে চার, সদর থেকে পাঁচ, কালীগঞ্জ থেকে আট, কোটাচাঁদপুর থেকে তিন ও মহেশপুর উপজেলা থেকে তিন জনকে গ্রেফতার করা হয়।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc