নালমুখ সমাজ কল্যান যুব সংঘের বিজয় দিবস উদযাপিত

    0
    3

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬ডিসেম্বর,চুনারুঘাট থেকেঃ ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে নালমুখ সমাজ কল্যান যুব সংঘের মহান বিজয় দিবস উদযাপন। গতকাল সকাল থেকে সারা দিন ব্যাপি বিভিন্ন খেলা দুলা শেষে রাত  আট ঘটিকায় শুরু হয় আলোচনা সভা।

    সংগঠনের সভাপতি মোঃ ওয়াহিদুর সায়েমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আতাউর রহমান দুলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী নেতা ও ৭১ নিউজ টিভি ও আমার সিলেট সৌদি আরব প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, স্হানীয় ইউপি সদস্য ফরিদ গাজী, মিরাশী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহিম শ্যামল,সাবিহা চৌধুরী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ কবির মিয়া, মনির মহালদার, শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক সুমন মাষ্টার, যুগ্ন সম্পাদক ফজলুর রহমান জসিম লষ্কর,যুগ্ন সম্পাদক ফরিদ আহমেদ জুয়েল,সহ সভাপতি আক্কাছ আলী,ফারুক আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

    বক্তাগন মহান বিজয় দিবসের চেতনাকে জাগ্রত করার জন্য সমাজ কল্যান যুব সংঘের সকল সদস্যের ভূয়সী প্রশংসা করেন।রাত ১১টায় শুরু হয় সঙ্গীত অনুষ্ঠান এতে গান পরিবেশন করেন সিলেটের জনপ্রিয় শিল্পী বন্যা, চুনারুঘাটের শরীফ কিশোরসহ শিল্পীবৃন্দ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here