Saturday 26th of September 2020 12:13:21 PM
Monday 28th of October 2013 10:57:44 AM

নারী বিশ্বকাপ কক্সবাজার থেকে সিলেটে স্থানান্তর

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারী  বিশ্বকাপ কক্সবাজার থেকে সিলেটে স্থানান্তর

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরহোটেল রূপসী বাংলার উইন্টার গার্ডেনে ম্যাচ সূচি ঘোষণা অনুষ্ঠানে কেবল মিরপুর, চট্টগ্রাম ও সিলেট ভেন্যুর কথা বলা হচ্ছে। এত দেন-দরবার, তোড়জোড় করে বানানো কক্সবাজার স্টেডিয়ামের নাম একবারও বলা হচ্ছে না!সূচি ঘোষণার মাঝামাঝি যখন বলা হলো, নারী-পুরুষ মিলিয়ে ৬০ ম্যাচের ২৮টি হবে সিলেটে । ২০১৪ মহিলা টি২০ বিশ্বকাপ পর্যটন নগরী কক্সবাজার থেকে সরিয়ে সিলেটে নেওয়া হয়েছে।

বিশ্বকাপের মতো এত বড় একটা টুর্নামেন্ট একেবারে নতুন পিচে খেলানোর ঝুঁকি নিতে নারাজ আইসিসি। তাই এখন নারী আসরটি পুরোপুরি কক্সবাজার থেকে সিলেটে স্থানান্তর করা হয়েছে। লেট ভেন্যুর কাজ শেষ করার জন্য ক’দিন আগে আইসিসি ৩০ নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়েছে। বিসিবি সভাপতি বেশ জোর দিয়ে বলেছেন, তাদের টার্গেট ১০ নভেম্বরের মধ্যে কাজ শেষ করে ফেলা। অবকাঠামো নির্মাণকাজ শেষ। এখন কেবল ফিনিশিংয়ের কাজ বাকি। ভেন্যু নিয়ে এমন অবস্থা তৈরি হওয়ার জন্য বিসিবি সভাপতি দায়ী করেছেন সরকারের ঢিলেমিকে। পরে অবশ্য তিনি একে আমলাতান্ত্রিক জটিলতা হিসেবেই উল্লেখ করেছেন।

 এ কথা বলার পেছনে তার যুক্তি, গত চার বছরেও কক্সবাজার ভেন্যুর জন্য জমি অধিগ্রহণ হয়নি। তারা এডহক কমিটিতে আসার পর অনেকটা জোর করেই জমি নিয়েছেন। আর সিলেট ভেন্যুর টেন্ডার দিতেই নয় মাস লেগেছে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc