Monday 28th of September 2020 09:04:00 AM
Saturday 8th of March 2014 10:08:48 PM

নারী-পুরুষ,শিক্ষার্থীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান

বৃহত্তর সিলেট, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারী-পুরুষ,শিক্ষার্থীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান

আমারসিলেট24ডটকম,০৮মার্চ,বদরুলঃ সরকারী সহায়তায় দেশের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচীর আওতায় কানাইঘাটের সীমান্তবর্তী এলাকায় বসবাসরত নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর নারী পুরুষ ও শিক্ষার্থীদের মধ্যে নগদ আর্থিক সহায়তা, শিক্ষা উপকরণ ও খেলাধূলা সামগ্রী বিতরণ করা হয়েছে । এ উপলক্ষ্যে গতকাল শনিবার দুপুর ১২টায় লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির রাতাছড়া নিু মাধ্যমিক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সূধী সমাবেশের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর সুবিধাভোগীদের মধ্যে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ করেন। ডনা-রাতাছড়া সমাজকল্যান সংস্থার উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থানীয় ইউপি সদস্য সামছুল ইসলাম। দনা লতিফিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নিজাম উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল হাই, রাতাছড়া নিু মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাসিত, কানাইঘাট প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন , সাংবাদিক আব্দুর নুর, রাতাছড়া সমাজকল্যাণ সংস্থার সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোতালিব সরকার।

স্বাগত বক্তব্য রাখেন রাতাছড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসলাম উদ্দিন, বাহার উদ্দিন, যুব নেতা শাহাজান আহমদ প্রমূখ। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআনে পাক থেকে তিলায়ত করেন শিক্ষার্থী কাবেদ আহমদ, গীতা পাঠ করেন শিক্ষিকা দিপ্তি রানী বিশ্বাস, বাইবেল থেকে পাঠ করেন রেশমী খাসিয়া। প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া বলেন, সরকার দেশের নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর জীবনমানের পরিবর্তন এবং তাদের ছেলে মেয়েদের উচ্চ শিক্ষা অর্জনে আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এলাকার বিপুল সংখ্যক শিক্ষার্থী আদিবাসী সম্পদায়ের নারী পুরুষও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আর্থিক সহায়তার অর্থ ও শিক্ষা উপকরণ তুলেদেন নির্বাহী কর্মকর্তা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc