Thursday 1st of October 2020 06:03:51 AM
Tuesday 23rd of April 2013 12:43:43 PM

নারীকে গৃহবন্দী করে রাখার হেফাজতি ষড়যন্ত্র রুখে দাঁড়ান : মেনন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারীকে গৃহবন্দী করে রাখার হেফাজতি ষড়যন্ত্র রুখে দাঁড়ান : মেনন

“ধর্মের নামে নারীকে গৃহবন্দী করে রাখার হেফাজতি ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে” আজ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নারী কর্মীদের এক সভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি একথা বলেন।

নারীকে গৃহবন্দী করে রাখার হেফাজতি ষড়যন্ত্র রুখে দাঁড়ান : মেনন

নারীকে গৃহবন্দী করে রাখার হেফাজতি ষড়যন্ত্র রুখে দাঁড়ান : মেনন

পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড হাজেরা সুলতানার সভাপতিত্বে পার্টি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় কমরেড মেনন আরো বলেন, নারীর স্বাধীনতা, নারীর অগ্রযাত্রা করার জন্য ধর্মকে আশ্রয় করে হেফাজতে ইসলাম ব্যাপকভাবে মাঠে নেমেছে। আজ যে মুহূর্তে দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে নারীরা। দেশের গার্মেন্টস শিল্পে কাজ করছে ৮৫ ভাগ নারী। বিমান-নৌ- সেনা ও পুলিশ বাহিনীতে এবং প্রশাসনে নারীর প্রতিনিধিত্ব বেড়েছে। শিক্ষাঙ্গনে নারীর অংশগ্রহণ বেড়েছে। সামাজিক, মানবিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে নারী। দেশের নির্বাচন কমিশন রাজনৈতিক দলের কমিটিতে ৩০ ভাগ নারীর প্রতিনিধিত্ব নিশ্চিত করার বিধান করেছে। তিনি আরো বলেন, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (দ:) ইসলাম ধর্মে নারীর স্বাধীনতার কথা বলেছেন। সম্পত্ত্বিতে নারীর অধিকার নিশ্চিত করেছেন। কন্যা শিশুর প্রতি বিশেষ যতœ নেয়ার কথা বলেছেন। তিনি আরো বলেন, আমাদের পার্টি জেন্ডার সমতার প্রশ্নে নারী অধিকারে বিশেষ গুরুত্ব দিয়েছেন। কমরেড মেনন বলেন, সভ্যতার এই যুগে নারীকে গৃহবন্দী করার অর্থই হচ্ছে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা। ধর্মের নামে হেফাজতিদের এই ষড়যন্ত্র এদেশের নারীদের সংগঠিতভাবে রুখে দাঁড়াতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc