Sunday 27th of September 2020 10:31:29 PM
Tuesday 13th of May 2014 07:11:07 PM

নারায়ণগঞ্জ ৭খুনের পরিবারের সমবেদনায় খালেদা জিয়া

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারায়ণগঞ্জ ৭খুনের পরিবারের সমবেদনায় খালেদা জিয়া

আমারসিলেট24ডটকম,১৩মেঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জে ৭অপহরণের পর এই প্রথম নিহত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। আজ দুপুর ১২টার দিকে বেগম জিয়া সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়ায় নজরুলের বাড়িতে পৌঁছেন।সেখানে নজরুলের সাথে নিহত যুবলীগ কর্মী মনিরুউজ্জামান স্বপন, তার গাড়িচালক জাহাঙ্গীর, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহসভাপতি তাজুল ইসলাম, যুবলীগ কর্মী সিরাজুল ইসলাম লিটনের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। বেগম জিয়া তাদের প্রতিও সমবেদনা জানান। এসময় খালেদা জিয়ার সাথে ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জমির উদ্দিন সরকার, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মওদুধ আহমদ, আমান উল্লাহ আমান প্রমুখ।
বেলা পৌনে ১টার দিকে বেগম জিয়া নারায়ণগঞ্জের জালকুড়ি বৃষ্টিধারা এলাকায় একই ঘটনায় নিহত জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকারের বাড়িতে যান। সেখানে তিনি চন্দন ও তার গাড়িচালক ইব্রাহিমের পরিবারের সাথে কথা বলেন। এর আগে সকাল ১১টার দিকে গুলশানের বাড়ি থেকে বেগম খালেদা জিয়ার গাড়ি বহর নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয়।খালেদা জিয়াকে নারায়ণগঞ্জে স্বাগত জানাতে সকাল সাড়ে ১০টা থেকে বিএনপর নেতাকর্মীরা ব্যানার নিয়ে সাইনবোর্ড চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে জড়ো হতে থাকেন। বিএনপি নেতাদের আগমনকে কেন্দ্র করে গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা বাড়ানো হয়।
অপরদিকে নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুনের ঘটনার প্রেক্ষিতে গত বুধবার নগরের জিমখানা মাঠে খালেদার উপস্থিতিতে জনসভা করতে জেলা প্রশাসকের কাছে আবেদন করা হলেও তা ফিরিয়ে দেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।সমাবেশের অনুমতি না পেলেও বুধবার স্বজনদের সাথে কথা বলতে বেগম জিয়ার নারায়ণগঞ্জে যাওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যায়ে একদিন আগেই বেগম জিয়া নিহতদের স্বজনদের সাথে কথা বলতে সেখানে যান।

উল্লেখ্য,আওয়ামীলীগ নেতাদের ধারনা বিএনপির এই মায়াকান্না বিচারের জন্য নয়, অপরাজনৈতিক উদ্দেশ্য হাসিল করার জন্য। নারায়ণগঞ্জের ৭খুনের বিষয়ে সরকারের তৎপরতা দেখে অবশেষে থলের বিড়াল বের হল এবং মায়াকান্না ছেড়ে এবার সরাসরি ফখরুল প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc