Friday 25th of September 2020 10:00:46 PM
Saturday 3rd of May 2014 03:21:44 PM

নারায়ণগঞ্জ থেকে অপহরণ হওয়া সাইফুল ইসলাম উদ্ধার

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারায়ণগঞ্জ থেকে অপহরণ হওয়া সাইফুল ইসলাম উদ্ধার

আমারসিলেট24ডটকম,০৩মেঃ নারায়ণগঞ্জের সানারপাড় থেকে অপহরণ হওয়া ব্যবসায়ী সাইফুল ইসলামকে উদ্ধারকরেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শুক্রবার রাতেতাকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নবীনগর বাসষ্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে।
পুলিশ জানায়, রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নবীনগরবাসষ্ট্যান্ড সংলগ্ন স্মৃতিসৌধের বিপরীত দিকে থাকা বিসমিল্লাহ হোটেলেরসামনে একটি মাইক্রোবাস থেকে সাইফুল ইসলামকে হাত-পা বাধাঁ অবস্থায় ফেলে রেখেযায় অপহরণকারীরা। সড়কে দাড়িয়ে থাকা এক ব্যক্তির সহায়তায় অপহৃত ব্যবসায়ীসাইফুল ইসলাম বিসমিল্লাহ হোটেলে গেলে হোটেল কর্তৃপক্ষ এসময় বিষয়টি আশুলিয়াথানা কর্তৃপক্ষকে জানালে আশুলিয়া থানা পুলিশ এসময় ঘটনাস্থলে গিয়ে তার পরিচয়শনাক্ত করে। এসময় পাশেই থাকা র‌্যাব-৪ এর কোম্পানী কার্যালয় থেকে র‌্যাবেরএকটি বিশেষ দল ঘটনাস্থলে এসে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে র‌্যাবক্যাম্পে নিয়ে যায়।
র‌্যাব-৪ সাভার নবীনগর ক্যাম্পের কার্যালয়ে সংবাদ সম্মেলনে আনা হয় উদ্ধারহওয়া ব্যবসায়ী সাইফুল ইসলামকে। এসময় তিনি বলেন, অপহরণকারীরা তাকে “চল” বলেশুক্রবার সন্ধ্যায় গাড়ীতে তুলে নিয়ে আসে এবং এখানে ফেলে রেখে যায়।
এদিকে, সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম উদ্ধার ঘটনা র‌্যাবের তৎপরতার ফসল উল্লেখ করের‌্যাবের পক্ষ থেকে বলা হয় র‌্যাবের তৎপরতায় ভীত হয়েই অপহরনকারীরা ব্যবসায়ীসাইফুলকে এখানে ফেলে রেখে গেছে।
এদিকে, ব্যবসায়ী সাইফুলের উদ্ধারের খবরে সাভার র‌্যাব কার্যালয়ে ছুটে আসে তার স্ত্রী সাদিয়া ইসলামসহ নিকটাত্মীয়রা।এরআগে ১লা মে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে নারায়ণগঞ্জেরসানারপাড় এলাকা থেকে অপহৃত হন ব্যবসায়ী সাইফুল ইসলাম। পরে তার কর্মচারীরফোনে ফোন করে নগদ ২০ লাখ টাকা চাদাঁ দাবী করে অপহরণকারীরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc