Sunday 27th of September 2020 11:57:58 PM
Thursday 1st of May 2014 04:20:32 PM

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা থেকে আরো একজনের লাশ উদ্ধার

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা থেকে আরো একজনের লাশ উদ্ধার

আমারসিলেট24ডটকম,০১মেঃ আজ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আরো একজনের লাশ উদ্ধার হয়েছে। নিহতের পরিচয় এখনও সনাক্ত না হলেও লাশের পায়ে আগের লাশগুলির মতোই ইট বাঁধা ওপেট কাটা অবস্থায় উদ্ধার হওয়ায় অপহৃতদের শেষ জন জাহাঙ্গীরের লাশ বলে ধারনাকরছে পুলিশ। এ পর্যন্ত সাতটি লাশই উদ্ধার হয়েছে।
নারায়ণগঞ্জের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে সাত প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। নিরপত্তার স্বার্থে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে শিমরাইল মোড় পর্যন্ত যানচলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ।
বন্দর থানার এসআই আবু তালেব জানান, সকাল ছয়টার দিকে কলাগাছিয়া এলাকায়শীতলক্ষ্যা নদীতে একজনের লাশ ভেসে ওঠে। তার পেট নাভি থেকে কাটা এবং পায়েত্রিশ-চল্লিশ কেজি ওজনের ইটের প্যাকেট বাঁধা রয়েছে। এ থেকে ধারনা করা হচ্ছেযে এটি অপহৃত সাতজনের যেকোন একজনের।
নারায়ণগঞ্জ সদর থানার ওসি মঞ্জুর কাদের জানান, গত বুধবার রাতে লিটনের লাশহিসেবে যেটি সনাক্ত করা হয়েছিলো সেটি আসলে লিটনের লাশ না। আজ বৃহস্পতিবারসকালে যে লাশটি উদ্ধার হয়েছে সেটি লিটনের লাশ হিসেবে সনাক্ত করেছে তার বড়ভাই মুকুল। তাই বাকি লাশটি নিহত সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুলইসলামের ড্রাইভারের বলে ধারনা করা হচ্ছে।
আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জে সাত প্লাটুন বিজিবি মোতায়েনকরা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের দায়িত্বে থাকা মনোজ কান্তি বড়াল।
নারায়ণগঞ্জে সাতজন অপহরণের ঘটনায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার, র‌্যাব-১১ এর সিও, ফতুল্লা থানার ওসি এবং সিদ্ধিরগঞ্জ থানার ওসিকেপ্রত্যাহার করা হয়।
সকাল এগারোটায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের মৌচাক এলকায় নিহতপ্যানেল মেয়র নজরুল ইসলাম ও তার সহযোগী তাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত হয়।জানাজায় নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ শহরআওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিকসম্পাদক জি এম আরাফাত, নিহতের ভাই আব্দুস সালাম ও বড় ছেলে নাঈমুল ইসলামবক্তব্য রাখেন। তারা হত্যাকান্ডের জন্য দায়িদের দ্রুত গ্রেফতার ও বিচারেরজন্য প্রধানমন্ত্রীর কাছে দাবী জানান।
বুধবার রাত সাড়ে এগারোটায় নজরুল ইসালের প্রথম জানাজা, আজ বৃহস্পতিবার সকালসাড়ে এগারোটায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি ঈদগাহ এলাকায় তার তৃতীয় জানাজাঅনুষ্ঠিত হয়। প্রতিটি জানাজায় বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।
সকাল এগারোটায় জানাজা শেষ করে প্রায় দশ হাজার মানুষ কাঁচপুরট্রাকষ্ট্যান্ডে অবস্থিত নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের আরেক কাউন্সিলর নূরহোসেনের কার্যালয়ে হামলা চালায়। তারা এখানে অবস্থিত নূর হোসেন পরিচালিতযাত্রার প্যান্ডেল পুড়িয়ে দেয়। এসময় বেশ কয়েকটি ট্রাক ভাংচুর হয়। খবর পেয়েপুলিশ ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
উল্লেখ্য,কাউন্সিলর নজরুলসহ পাঁচজনকে অপহরণ মামলায় নূর হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানাআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিনসহ সাতজনকে আসামী করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc