Thursday 22nd of October 2020 04:09:09 AM
Tuesday 28th of April 2015 06:38:28 PM

না,গঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও গাউছুল আজমকে সংবর্ধনা

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
না,গঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও গাউছুল আজমকে সংবর্ধনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮এপ্রিলঃ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও  থেকে একই  সদ্য পদন্নোতি প্রাপ্ত  অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ গাউছুল আজমকে আজ সন্ধ্যা সংবর্ধনা  দেওয়া হয়েছে বাংলাদেশ কবি পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখা পক্ষ থেকে । সাপ্তাহিক ও বিষেরবাঁশী.কম এর নারায়ণগঞ্জস্থ  আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বাকপ জেলা শাখার সভাপতি কাজী আনিসুল হক ।

বিষেরবাঁশী পরিবারের সহযোগিতায় কবি ও সাহিত্য অনুরাগীদের এ মিলন মেলায় সংবর্ধিত মো: গাউসুল আজম বলেন, আমি প্রজাতন্ত্রের কর্মচারি মাত্র। জণগনের সেবা করাই আমার দায়িত্ব, চেষ্টা করিছি ভালভাবে দায়িত্ব পালন করতে। আমি নারায়ণগঞ্জে যোনদান করার সময় দেখতে পাই দেহ ও মাদক ব্যবসায় সয়লাব পুরো জেলা। আমার অধীনে ছিল শুধু নারায়ণগঞ্জ সদর,  জীবনের অনেক ঝুকি নিয়ে মাদক ও দেহ ব্যবসার বিরুদ্ধে জেহাদ ঘোষণা করি। জেহাদ ঘোষণা করেই কিন্ত আমি আমার দফতরে বসে থাকিনি। গোপণ সংবাদের ভিত্তিতে স্বশরীরে বিভিন্ন স্থানে সফল অভিযান চালাই। আমি চীর কৃতজ্ঞ জেলার  কবি ও সাংবাদিক বন্ধুদের কাছে।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  নিউজ বিষের বাঁশী ডটকম ও সাপ্তাহিক বিশের বাঁশীর সম্পাদক সুভাষ সাহা ও যুগ্ম সম্পাদক কাজী কবির হোসেন, দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক তোফাজ্জল হোসেন বিশিষ্ট সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী কবি এসএ শামীম, কবি এসএম সাহাব উদ্দিন, মনোয়ারা বেগম, কবি ফরিদুল মাইয়্যান, কবি মেঘলা জান্নাত।

কবি আল মনিরের সঞ্চলানায় অনুষ্ঠানে স্বরচিত লেখাপাঠ করেন, কবি বাপ্পি সাহা, মো: সোহেল, মো: মিজানুর রহমান, মো: মঞ্জুরুল ইসলাম , শেখ হাবিবুর রহমান, মাসুদ রানা লাল, এম. সাদ্দাম, গৌতম সাহা প্রমুখ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ গাউছুল আজম আরো বলেন, সাংবাদিকদের সঠিক তথ্য ও সহযোগিতায় প্রতিটি অভিযানই সফল হয়েছে। আমাকেও এক সময় জনগণের কাতারে দাঁড়াতে হবে। আমার একার পক্ষে সমাজের সব অসঙ্গতি দূর করা সম্ভব না। সমাজ বদলে যার যার অবস্থান থেকে ভাল কাজের সমর্থন ও মন্দ কাজের বিরোধীতা করা। আজ বাংলাদেশ কবি পরিষদ জেলা শাখা আমাকে যেভাবে প্রাণঢালা সংবর্ধনা দিয়েছে তা চীরজীবন আমার হৃদয়ে গ্রোথিত থাকবে।

সে সময় আরো উপস্থিত ছিলেন, শফিকুর ইসলাম আরজু, মোঃ জাহাঙ্গীর হোসেন,কাজী ইয়াসিন ইকবাল ক্যানি, রাশেদুল হক জুয়েল, মো: আবদুল্লাহ আল মামুন,মো: সালাউদ্দিন, মো: অসিম , রেজাউল হৃদয়,নিক্সন  ও সুব্রত পাল সহ নারায়ণগঞ্জ জেলার সাহিত্য অনুরাগী বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে  সুভাষ সাহাকে উপদেষ্টা মন্ডলীর সভাপতি করে বাংলাদেশ কবি পরিষদ (বাকপ) জেলা শাখা নারায়ণগঞ্জ এর ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং  পুরাতন কমিটি ভেঙ্গে কাজী আনিসুল হককে আহবায়ক ও বাপ্পি সাহাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc