নর্দান ইউনিভার্সিটির উদ্যোগে Best Talent Khulna:2017

    0
    4

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চঃ   নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা ও জেলা প্রশাসন খুলনা এর যৌথ উদ্যোগে আজ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে, খুলনা জেলার  প্রায় ৭৪ টি  উচ্চ মাধ্যমিক কলেজের ২৫০শিক্ষার্থীদের নিয়ে ইবংঃ ঞধষবহঃ কযঁষহধ:২০১৭ এর আয়োজন করা হয়।

    এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  খুলনা জেলা প্রশাসক জনাব নাজমুল আহসান সে সময় তিনি বলেন, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার উদ্যোগ এ অ ল মেধাবীদের মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনা করবে। আর এ জন্য আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।
    উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আবু ইউসুফ মো. আব্দুল্লাহ সে সময় তিনি বলেন, দেশের দক্ষিন অ লের শিক্ষা বিস্তারে এ বিশ্ববিদ্যালয় ট্যালেন্ট সার্চ এর মত আরো সৃজনশীল কাজ করে যাবে।
    এছাড়াও খুলনা বিভাগের বিভিন্ন কলেজের অধ্যক্ষ বিভিন্ন ব্যাংক,বীমা সহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকতা উপস্থিত ছিলেন।
    ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারকারীকে ল্যাবটপ, ২য় স্থান ও তয় স্থান অধিকারকারীকে ১টি করে ট্যাব ও সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়া  পরীক্ষায় অংশ গ্রহন কারী সকল শিক্ষার্থীদেরকে সার্টিফিকেট ও শান্তনা পুরস্কার প্রদান করা হয়। সেরা ট্যালেন্ট খুলনা অর্জন করে সরকারি বিএল কলেজের পার্থ কুন্ডু।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here