Friday 18th of September 2020 02:34:56 PM
Monday 17th of August 2015 04:10:48 PM

নব-বধুকে বাড়ীতে রেখে ফাঁসি দিয়ে ড্রাইভারের আত্মহত্যা

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নব-বধুকে বাড়ীতে রেখে ফাঁসি দিয়ে ড্রাইভারের আত্মহত্যা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭আগস্ট:রেজওয়ান করিম সাব্বির: সিলেটের জৈন্তাপুরে গলায় ফাঁস দিয়ে নববিবাহীত বউকে ঘরে রেখে ড্রাইভারের আত্মহত্যা খবর পাওয়া গেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এমএজি ওসমানি মেডিক্যাল কলেজে প্রেরণ করে। এলাকাবাসী সহ পুলিশের ধারনা বিয়ে মেনে নিতে না পারায় আত্মহত্যার পথ বেছে নেয়ে যুবক।

এলাকাবাসী সূত্রে জানাযায়- বিয়ে মেনে নিতে না পেরে শিকারখাঁ গ্রামের আব্দুল হান্নাননের ছেলে ওয়াহিদ আহমদ ওহিদ ড্রাইভার(২৫) কাঠঁল গাছে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। এলকাবাসী নাম প্রকাশ না করার শর্তে আরও জানায় দীর্ঘ দিন থেকে হরিপুর উত্তরপাড়া গ্রামের স্বামী পরিত্যাক্তা মহিলা বন্ধুর সাথে তিনি পরিচিত।

১৬আগষ্ট রবিবার মহিলা বন্ধুর ডাকে তার বাড়ীতে যান। সেই মহিলা বন্ধুর আত্মীয়-স্বজনর ওহিদ ড্রাইভার আটকে রেখে পিতা-মাতা সহ কাজী এনে বিয়ে পড়িয়ে দেওয়া হয়। বউ সহ স্বজনদের বাড়ীতে রেখে হরিপুর বাজারে যান ওয়াহিদ।

পরবর্তীতে বাজার হতে রাতের কোন এক সময়ে বিয়ে মেনে নিতে না পারায় ওয়াহিদ বাড়ীতে ফিরে সবার অজান্তে বাড়ীর দক্ষিণ পার্শ্বে কাঠাঁল গাছের সাথে দড়ী দিয়ে আত্মহত্যা করে। ওহিদ বাড়ীতে না ফেরায় স্বজনরা নিকট আত্মীয়দের বাড়ীতে খোঁজ খবর নেন। এদিকে সকাল হতে না হতে ভোর সাড়ে ৫টায় গাছের সাথে ওহিদ কে ঝুলতে দেখেন।

এঘটনার সংবাদ স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পুলিশকে খবর দিলে জৈন্তাপুর মডেল পুলিশ সকাল ১১টায় ফোর্স নিয়ে ঘটনাস্থল শিকারখাঁ গ্রামে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এমএজি ওসমানি মেডিক্যাল কলেজে হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার এস.আই. ময়নুল ইসলাম জানান- ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে অধিকত্বর তদন্তের জন্য এমএজি ওসমানি মেডিক্যাল কলেজে পাঠান। তবে তিনি বলেন ধারনা করছেন বিয়ে মেনে নিতে না পারায় সবার অজান্তে সে আত্মহত্যা পথ বেঁছে নিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc