নবীগঞ্জ পৌরসভায় কাউন্সিলর নির্বাচিত হলেন যারা

    0
    28
    নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে: নবীগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন,১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ জাকির হোসেন (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৬০৭। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর মোঃ মিজানুর রহমান (উটপাখি)। প্রাপ্ত ভোট ৪৯৬।
    ২নং ওয়ার্ডে আঃ ছোবহান (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৪৯৩। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কাউন্সিলর মোঃ সুন্দর আলী (পাঞ্জাবী)। প্রাপ্ত ভোট ৪০৭।
    ৩নং ওয়ার্ডে মোঃ নানু মিয়া (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৬৮৯। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর শাহ রিজভী আহমেদ খালেদ (উটপাখি)। প্রাপ্ত ভোট ৫৫৪।
    ৪নং ওয়ার্ডে যুবরাজ গোপ (উটপাখি)। প্রাপ্ত ভোট ৯৬৬। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রাণেশ চন্দ্র দেব (টেবিলল্যাম্প)। প্রাপ্ত ভোট ৮০২।
    ৫নং ওয়ার্ডে মোঃ লুৎফুর রহমান মাখন (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৭৬১। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কাউন্সিলর এটিএম সালাম (টেবিল ল্যাম্প)। প্রাপ্ত ভোট ৫৮০।
    ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জায়েদ চৌধুরী (ডালিম)। প্রাপ্ত ভোট ৭৬৮। তার নিকটতম প্রতিদ্বন্ধি শেখ মোঃ আবুল কাশেম (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৪৫৩।
    ৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ কবির মিয়া (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৮৮২। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন রফু (উটপাখি)। প্রাপ্ত ভোট ৭৫৮।
    ৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ (টেবিল ল্যাম্প)। প্রাপ্ত ভোট ৫৭৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর সন্তোষ দাস (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৫৪৫।
    ৯নং ওয়ার্ডে মোঃ ফজল আহমদ চৌধুরী (পাঞ্জাবী)। প্রাপ্ত ভোট ৬৭৩। তার নিকটতম প্রতিদ্বন্ধি শেখ জগলুল হাসান মিটু (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৪৪৪।
    সংরক্ষিত ১নং ওয়ার্ডে (১, ২ ও ৩নং সাধারণ ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর ফারজানা মিলন পারুল (আনারস)। প্রাপ্ত ভোট ১ হাজার ৮শ ৬৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর জাকিয়া আক্তার লাকী (জবা ফুল)। প্রাপ্ত ভোট ১হাজার ৬শত ৩৬। সংরক্ষিত ২নং ওয়ার্ডে (৪, ৫ ও ৬নং সাধারণ ওয়ার্ড) পূর্ণিমা রানী দাশ (আনারস)। প্রাপ্ত ভোট ১হাজার ৩শ ৪৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কাউন্সিলর মোছাঃ রুকেয়া আক্তার (অটোরিক্সা)। প্রাপ্ত ভোট ১ হাজার ১শ ৭২। সংরক্ষিত ৩নং ওয়ার্ডে (৭, ৮ ও ৯নং সাধারণ ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম (আনরস)। প্রাপ্ত ভোট ২ হাজার ৫শ ৫০। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোছাঃ শেলী বেগম (চশমা)। প্রাপ্ত ভোট ১ হাজার ৩শ ৩৪।