Wednesday 21st of October 2020 01:08:35 PM
Saturday 16th of May 2015 09:09:39 PM

নবীগঞ্জ থানার নবাগত ওসি’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

আইন-আদালত, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জ  থানার নবাগত ওসি’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মে: হবিগঞ্জের নবীগঞ্জ থানার নবাগত অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন নবীগঞ্জকে মাদক মুক্ত করতে এবং আইনশৃংখলা উন্নয়নে নবীগঞ্জের কর্মরত সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। তিনি মাদক এবং অপরাধ দমনে আপোষহীন ভাবে কাজ করার ঘোষনা দেন। শনিবার (১৬ মে) সকালে থানা কমপ্লেক্সে নবীগঞ্জে জাতীয় ও স্থানীয় পত্রিকায়  কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন। নবীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এটিএম সালামের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক এমএ আহমদ আজাদের সঞ্চালনায়

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার, থানার সেকেন্ড অফিসার সুধীন চন্দ্র দাশ, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম মছদ্দর আলী, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, সদ্য সাবেক সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, যুগ্ম সম্পাদক আকিকুর রহমান সেলিম, অর্থ সম্পাদক এম মুজিবুর রহমান, অফিস সম্পাদক জাকির হোসেন চৌধুরী, নির্বাহী সদস্য ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার প্রকাশক মোঃ সেলিম তালুকদার, আমাদের সময় প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক সলিল বরণ দাশ, স্বদেশ বার্তা প্রতিনিধি জাকিরুল ইসলাম, নবীগঞ্জ নিউজ ডট কমের বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না, দৈনিক সন্ধ্যা বাণী প্রতিনিধি শাহ মুছা আহমদ, প্রমূখ। তিনি আরও বলেন, নবীগঞ্জ থানাকে দালাল ও মাদক মুক্ত করে একটি মডেল থানা হিসেবে রূপান্তর করতে চাই। কোন প্রকার অসামাজিক কার্যকলাপকে প্রশ্রয় দেওয়া হবে না।  এবং মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানী করা হবে না। এক্ষেত্রে সাংবাদিকদের পাশাপাশি নবীগঞ্জের সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, জনাব মোঃ আব্দুল বাতেন খাঁন গত ১১ মে অফিসার ইনর্চাজ হিসেবে নবীগঞ্জ থানায় যোগ দান করেন। ইতিমধ্যে আইজি পদকসহ বিভিন্ন পদকে ভুষিত হন। ব্যক্তিগত জীবনে ৩ কন্যা সন্তানের জনক। দীর্ঘদিন ঢাকা ও চট্রগ্রাম মেট্রো পলিট্রন এলাকার বিভিন্ন থানায় দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। নবীগঞ্জে যোগদানের ২দিনের মধ্যে দীর্ঘ ২৫ বছর আত্মগোপনে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্ত্রী হত্যা মামলার পলাতক আসামীকে শ্রীমঙ্গল থেকে গ্রেফতার করে আলোচনায় আসেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc