Thursday 24th of January 2019 01:32:50 PM
Friday 14th of December 2018 02:18:34 AM

নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

তথ্য-প্রযুক্তি, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

শাহ-সুলতান সভাপতি,মতিউর মুন্না সম্পাদক

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম কর্তৃক দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক জালালাবাদের নবীগঞ্জ প্রতিনিধি শাহ সুলতান আহমেদকে সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার বার্তা সম্পাদক ও বাংলা টিভির নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্নাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটি গঠনকল্পে গতকাল বুধবার দুপুরে নবীগঞ্জ উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফ চৌধুরীর স ালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান, সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমানী, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাব আহবায়ক ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন, ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিন, হবিগঞ্জ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি প্রদীপ দাশ সাগর।

উপজেলা কৃষি কর্মকর্তা মিঠু চন্দ্র অধিকারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছাদেক হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা প নন কুমার সাহা, মহিলা বিষয়ক কর্মকর্তা মীর তারিন বাশার লিমা, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুর নুর, উপজেলা প্রকল্প জীবিকায়ন কর্মকর্তা মোঃ শাকিল আহমদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র সাধারণ সম্পাদক মোঃ রুবেল মিয়া। এ সময় হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি মামুন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন, আইন বিষয়ক সম্পাদক আশাহিদ আলী আশা, সিনিয়র সদস্য মঈনউদ্দিন আহমেদসহ ফোরামের নেতৃবৃন্দের উপস্থিতিতে ও সর্ব সম্মতিক্রমে শাহ সুলতান আহমেদকে সভাপতি ও মতিউর রহমান মুন্নাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল চৌধুরী ও সাধারন সম্পাদক শরিফ চৌধুরী।

এ সময় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন। এ সময় তারা নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে আগামী দিনগুলোতে সহযোগিতা অব্যাহত রাখার ও প্রত্যয় ব্যক্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc