Tuesday 22nd of September 2020 12:43:34 PM
Sunday 20th of December 2015 12:00:09 AM

নবীগঞ্জে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

হত্যা না আত্মহত্যা, ধূম্রজাল সৃষ্টি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯ডিসেম্বর,মতিউর রহমান মুন্না: নবীগঞ্জ উপজেলার সদরঘাট (কবলেশ্বর) গ্রামে শফিক মিয়া নামের ৯ বছর বয়সের এক শিশুর রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা এ নিয়ে  ধুম্রজালের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে  শনিবার বিকেল ৪ টায়। মৃত শফিক ওই গ্রামের ইসলাম মিয়ার ছেলে।

শিশুর নিথর দেহ

শিশুর নিথর দেহ

স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট ইমামগঞ্জ বাজারের নিকটস্থ একটি নিজস্ব বাড়িতে দীর্ঘ দিন ধরে ৫ ছেলে নিয়ে বসবাস করে আসছেন দিন মজুর ইসলাম মিয়া। স্ত্রীর সাথে ইসলাম মিয়ান মনমালিন্যর কারণে প্রায় ৬ মাস পূর্বে স্ত্রী তার পিতার বাড়ি চলে যায়, এনিয়ে একাধীক বার বিচার বৈঠক বসলেও কোন সমাধান হয়নি। তাই ৫ ছেলে নিয়ে দিন মজুর ইসলাম মিয়া সুন্দর ভাবেই চলাফেরা  করে আসছিলেন।

শনিবার সকালে ইসলাম মিয়া তার ছেলেদের নিয়ে জমিতে কৃষি কাজ করতে পাশ্ববর্তী হাওরে যান। সেখানে কাজ করার এক পর্যায়ে বেলা ৩টার দিকে ছোট ছেলে শফিক মিয়াকে ১০ টাকা দিয়ে বাড়িতে পাটিয়ে দেন। পরে ইসলাম মিয়া বাড়িতে এসে ঘরে প্রবেশ করতে চাইলে দেখেন দরজা বন্ধ। এসময় ছেলে শফিক মিয়াকে খোঁজাখোঁজি করতে গিয়ে দেখেন বাড়ির একটি আম গাছে রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় শিশু শফিকের লাশ। ইসলাম মিয়া ও তার ছেলেদের কান্নাকাটি ও শোর চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেন।

পরে বেলা সাড়ে ৫টার দিকে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এস আই আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করেন। শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে লাশ প্রেরন করেন। ৯ বছরের শিশুর লাশ উদ্ধার নিয়ে স্থানীয়দের মধ্যে নানা প্রশ্নের সৃষ্টি হয়।
এ ব্যাপারে এস আই আব্দুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে মর্গে প্রেরন করেছি। তবে হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রির্পোট এলেই জানা যাবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc