Wednesday 23rd of September 2020 04:35:10 PM
Thursday 14th of May 2020 02:31:26 AM

নবীগঞ্জে ২স্বাস্থ্যকর্মীসহ একই পরিবারে করোনায় আক্রান্ত-৩

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নবীগঞ্জে ২স্বাস্থ্যকর্মীসহ একই পরিবারে করোনায় আক্রান্ত-৩

নূরুজ্জামান ফারুকী নবীগনজ থেকেঃ  নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ২  জন স্বাস্থ্যকর্মী ও একই পরিবারের ৩ জন সহ ৬ জন  করোনায় আক্রান্ত হয়েছেন। ১ জন স্থানীয় স্বাস্থ্যবিভাগ কর্তৃক গঠিত ‘করোনা র‌্যাপিড রেসপন্স টিম’ এর সদস্য। মঙ্গলবার (১২মে) রাত ৯ টায় বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়,নবীগঞ্জ  উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রেসপন্স টিমের সদস্য  ও আরেক জন উপজেলার করগাঁও ইউনিয়ন মুক্তাহার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি হিসাবে দীর্ঘদিন থেকে দায়িত্ব পালন করে আসছেন।

উপজেলার করগাঁও ইউনিয়নের পুরুষ উত্তমপুর গ্রামের ঢাকা ফেরত পরিবহন শ্রমিক তার স্ত্রী ও তাদের ১৮ বৎসর বয়সের ১ ছেলে সহ একই পরিবারের ৬ জন সদস্যের মধ্যে ৩ জন আক্রান্ত হয়েছে। এরা কয়েকদিন পূর্বে ঢাকা থেকে বাড়িতে এসেছিল।এছাড়া উপজেলার দীঘলবাক ইউনিয়ন ৬৫ বৎসর বয়েসের বৃদ্ধ আক্রান্ত হয়েছেন।একই পরিবারের আরেক সদস্য কয়েক দিন আগে আক্রান্ত হয়েছিলেন। এদিকে আজ মঙ্গলবার ২জন স্বাস্থ্য কর্মীর রিপোর্ট পজেটিভ আসায় নবীগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা আতঙ্কিত হয়ে পড়েছেন।নবীগঞ্জে এ পর্যন্ত একই পরিবারের ৩ জনসহ সর্বমোট ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ চম্পক কিশোর সাহা জানান, আমাদের র‌্যাপিড রেসপন্স টিমের একজন সদস্য  সহ ৪ জন স্বাস্থ্যকর্মী  করোনায় আক্রান্ত হয়েছে এবং একই পরিবারের স্বামী-স্ত্রী ও ১ ছেলে সহ ৩ জন আক্রান্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন ২ জন স্বাস্থ্য কর্মী ও একই পরিবারের ৩ জন সহ ৬ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc